Main Menu

দিন বদলের কর্মসূচির প্রধান মাধ্যমই হলো ব্যবসা বাণিজ্য সম্প্রসারণ করা–সিনিয়র বাণিজ্য সচিব

+100%-

বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিব হেদায়েতুল্লাহ আল মামুন বলেছেন, দিন বদলের কর্মসূচির প্রধান মাধ্যমই হলো ব্যবসা বাণিজ্যের সম্প্রসারণ করা। গত বৃহস্পতিবার রাতে ব্রাহ্মণবাড়িয়া সর্কিট হাউজে ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, রাষ্ট্রের স্বপ্ন ছিলো জনগণকে সুখী করা সেই ক্ষেত্রে দিন বদলের যেই কর্মসূচি তার মধ্যে অন্যতম হলো ব্যবসা বাণিজ্য সম্প্রসারণ করা। আর এই লক্ষ্যকে সামনে রেখে আমরা প্রতিদিন বাজার মনিটরিং করছি। যাতে কোনো প্রকার কৃত্রিম সংকটের কারণে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি না হতে পারে।
তিনি আরো বলেন, বর্তমানে পিঁয়াজের বাজার একটু চড়া, তবুও আমরা পিঁয়াজের বাজারকে জনগণের ক্রয় ক্ষমতায় রাখতে কাজ করছি। বিশ্বের বিভিন্ন বাজারে পিঁয়াজের বাজার দর থেকে বাংলাদেশে তুলনামূলকভাবে অনেক কম মূল্যেই পিঁয়াজ বিক্রি হচ্ছে। তার অন্যতম কারণ বর্তমানে ডিজিটাল যুগে আমরা প্রতি মুহূর্তের বাজারদর যাচাই করতে পারছি। সেই ক্ষেত্রে আপনারা ব্যবসায়ীরাও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে।
এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আবদুল আলীম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আজাদ ছাল্লাল, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) রিপন চাকমা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) লুৎফুন নাহার, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি আলহাজ্ব আজিজুল হক, সহসভাপতি হাজী বাবুল মিয়া, চেম্বার পরিচালক আলহাজ্ব মো. শাহআলম, মোজাম্মেল হক আজাদ মোল্লা, কামাল মিয়া, রোজোয়ানুল হক, নুরুজ্জামান ভূইয়া মিল্টন, চেম্বার সচিব মো. আজিম উদ্দিন প্রমুখ।প্রেস রিলিজ






Shares