Main Menu

রেলগেইট থেকে মেড্ডা বাস স্ট্যান্ড পর্যন্ত রাস্তা সংস্কারের দাবী জানিয়েছে জেলা নাগরিক ফোরাম

+100%-

গত শনিবার সন্ধ্যায় জেলা মুক্তিযোদ্ধা সংসদের মিলনায়তনে জেলা নাগরিক ফোরামের এক মাসিক সভা অনুষ্ঠিত হয়। সভাটি আগস্ট ট্রাজেডিতে এক মিনিট নিরবতার মধ্য দিয়ে শুরু হয়।
জেলা নাগরিক ফোরামের ভারপ্রাপ্ত সভাপতি আতাউর রহমান শাহিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা রতন কান্তি দত্তের পরিচালনায় বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হারুন অর রশীদ, আইডিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সোপানুল ইসলাম সোপান, বীর মুক্তিযোদ্ধা অমরেন্দ্র রায়, শাহ আলম সরকার, উপাধ্যক্ষ জসিম উদ্দিন ব্যাপারী, এডভোকেট নজরুল ইসলাম, এডভোকেট আবু কাউসার,  এডভোকেট এনামুল হক কাজল, এডভোকেট সুভাষ চন্দ্র দেবনাথ, খবির উদ্দিন, শাফির উদ্দিন চৌধুরী রনি, ফয়সল আহমেদ ওয়াকার, সাংবাদিক হাবিবুর রহমান পারভেজ, বীর মুক্তিযোদ্ধা ওয়াসেল সিদ্দিকী, বীর মুক্তিযোদ্ধা নুর ইসলাম, খাদেম আলমগীর শাহ্, তোফাজ্জেল হোসেন জীবন, পঙ্কজ চন্দ্র দেব, নির্জয় হাসান সোহেল, সিপন, মাসুদ, সৌনক বর্মণ প্রমূখ।

সভায় বক্তারা বলেন, শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ রাস্তা-ঘাটের অবস্থা ভাল নেই। একটু বৃষ্টি হলেই ড্রেনের ময়লা পানি রাস্তায় উঠে চরাচলের বিঘ্ন ঘটায়। অতিরিক্ত মটরচালিত লাইসেন্স বিহীন অটো রিকশা বৃদ্ধিতে যানজটও বৃদ্ধি পেয়েছে। বিশেষ করে রেলগেইট থেকে মেড্ডা বাস স্ট্যান্ড পর্যন্ত রাস্তাটির অবস্থা বেশি করুণ। এ রাস্তাটি ব্যবহারের ফলে সুস্থ মানুসও অসুস্থ হয়ে পড়ছে। তাই এ রাস্তাটি সংস্কারের জন্য সড়ক ও জনপদ বিভাগের নিকট জোরালো দাবী জানিয়েছে জেলা নাগরিক ফোরাম।

সভায় বক্তারা আরো বলেন, দেশে ব্যাপকহারে শিশু নির্যাতন বৃদ্ধি পেয়েছে। তার জন্য জনগণের সচেতন হওয়া প্রয়োজন।  অবিলম্বে জেলা নাগরিক ফোরাম সচেতনতার জন্য ব্যাপক কর্মসূচি গ্রহণ করবে। এছাড়াও সংগঠনের সভাপতি বিশিষ্ট সাংবাদিক পিযুষ কান্তি আচার্য্য অলিম্পিক গেইমে দেশের প্রতিনিধিত্ব করায় আমরা গর্বিত এবং তার সফলতা কামনা করি।






Shares