Main Menu

ব্রাহ্মণবাড়িয়া ইউনাইটেড কলেজের শুভারম্ভ উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল

+100%-

ডেস্ক ২৪::ব্রাহ্মণবাড়িয়া ইউনাইটেড কলেজের শুভারম্ভ উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার সকাল ১১টায় শহরের ডাকবাংলোমোড়ের দক্ষিণ মৌড়াইল এলাকায় অবস্থিত ব্রাহ্মণবাড়িয়া ইউনাইটেড কলেজের ক্যাম্পাসে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়। ব্রাহ্মণবাড়িয়ায় একাদশ শ্রেণীর তিনটি বিভাগ বিজ্ঞান, ব্যবসায় শিক্ষা ও মানবিক বিভাগে ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের নিয়ে এ বছর এই কলেজ শিক্ষা কার্যক্রমের শুভারম্ভ করে। ওই দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ব্রাহ্মণবাড়িয়া ইউনাইটেড কলেজের পরিচালনা পরিষদের সভাপতি আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এড তাসলিমা সুলতানা খানম নিশাত, ব্রাহ্মণবাড়িয়া ইউনাইটেড কলেজের চেয়ারম্যান ডা. আবু সাঈদ, ব্রাহ্মণবাড়িয়া জেলা জজ আদালতের অতিরিক্ত সরকারি কৌসুলী (এডিশনাল জিপি) আব্দুল কবির তপন, নিয়াজ মুহাম্মদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাহেদুল ইসলাম, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি এড শাহনূর আলম, ব্রাহ্মণবাড়িয়া সেচ্ছাসেবক লীগের সভাপতি এড. লোকমান হোসেন, সাবেক কমিশনার আবু হোসেন, ব্রাহ্মণবাড়িয়া ইসলামিক সেন্টারের সাধারণ সম্পাদক শতকত হায়াত খান, দৈনিক মানব জমিনের নিজস্ব প্রতিবেদক ও ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিনিধ জাবেদ রহিম বিজন, দৈনিক নবচেতনার ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি শফিকুল আলম, ব্রাহ্মণবাড়িয়া ইউনাইটেড কলেজের প্রতিষ্ঠাতা পরিচালকগণসহ দক্ষিণ মৌড়াইল এলাকার গুণীজন এবং কলেজের শিক্ষক-শিক্ষার্থী।
ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ব্রাহ্মণবাড়িয়া ইউনাইটেড কলেজের পরিচালনা পরিষদের সভাপতি আল মামুন সরকার তাঁর বক্তব্যে এই কলেজের সভাপতি হিসেবে তাকে নির্বাচিত করায় ব্রাহ্মণবাড়িয়ার স্থানীয় সাংসদ র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীর প্রতি কৃতজ্ঞা প্রকাশ করেন। ব্রাহ্মণবাড়িয়ার শিক্ষা ব্যবস্থায় আমুল পরিবর্তন আনতে এই কলেজ আগামী দিনে আগ্রণী ভূমিকা রাখবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তিনি আরও বলেন, মাননীয় সাংসদের সার্বিক তত্ত্ববধানে এই কলেজ তার সার্বিক শিক্ষা কার্যক্রম এগিয়ে নিয়ে যাবে।
ব্রাহ্মণবাড়িয়া জেলা জজ আদালতের অতিরিক্ত সরকারি কৌসুলী (এডিশনাল জিপি) আব্দুল কবির তপন বলেন, মৌড়াইল এলাকায় জেলার সবচেয়ে প্রাচীন শিক্ষা প্রতিষ্ঠান অবস্থিত। এই কলেজকে সার্বিকভাবে সহযোগিতা করার জন্য এলাকাবাসীর প্রতি তিনি অনুরোধ জানিয়েছেন। এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানের সঞ্চালনা করেন কলেজের প্রতিষ্ঠাতা পরিচালক কাউসার আহমেদ। আলোচনা শেষে কলেজের সার্বিক শিক্ষা কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্নের জন্য দোয়া শেষে মিষ্টি বিতরণ করা হয়।






Shares