Main Menu

শোক দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামী লীগের ১৫ দিনব্যাপী শোক কর্মসূচির উদ্বোধন

+100%-

ডেস্ক ২৪::জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে ১৫ দিনব্যাপী ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের শোক কর্মসূচির প্রথম দিন ১ আগষ্ট রাত ১২টা ১ মিনিটে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গণে জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ মোমবাতি প্রজ্জলন ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে দিবসটি শুভ সূচনা করেন।
এসময় কর্মসূচির শুভ সূচনা করে বক্তব্য রাখেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর মেয়র মো. হেলাল উদ্দিন, নায়ার কবির, মুজিবুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, গোলাম মহিউদ্দিন খান খোকন, সাগঠনিক সম্পাদক এভোকেট মাহবুবুল আলম খোকন, জেলা আওয়ামী লীগ নেতা হাজী ফারুক আহমেদ, জায়েদুল হক, হাজী মাহমুদুল হক ভূইয়া, পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. মুসলিম মিয়া, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. জামাল খান, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট শাহনুর ইসলাম, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ফেরদৌস, যুবলীগ নেতা গোলাম মোস্তফা রাফি, জেলা কৃষক লীগের সভাপতি পৌর কাউন্সিলর সাদেকুর রহমান শরীফ, সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন দুলাল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এডভোকেট লোকমান হোসেন, সাধারণ সম্পাদক এম. সাইদুজ্জামান আরিফ, শহর যুবলীগের আহবায়ক আমজাদ হোসেন রনি, যুগ্ম আহবায়ক ইমরান আলী মামুন, যুব মহিলা লীগের সভাপতি রাবেয়া বেগম, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক এম এ মালেক, সিনিয়র সহসভাপতি মোঃ আলাউদ্দিন আলালসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীবৃন্দ। কর্মসূচির উদ্বোধনকালে জেলা আওয়ামী লীগের সাধরাণ সম্পাদক আল মামুন সরকার বলেন, জাতির জনকের ৪০তম শাহাদাৎ বার্ষিকী পালন করতে আওয়ামী লীগের সকল স্তরের নেতাকর্মীদের কাধে কাধ মিলিয়ে একযোগে কাজ করতে হবে। আজকের এই দিনে আমরা জাতির পিতার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। পরে সূর্যদয়ের সাথে সাথে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে কালো পতাকা উত্তোলন করা হয় এবং বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত কামনায় কোরআন খতম ও বাদ জোহর জেলা কোর্ট মসজিদে মিলাদ মাহফিল ও মোনাজাত করা হয়।






Shares