Main Menu

আগামী দিনে উন্নয়নের ক্ষেত্রে ব্রাহ্মণবাড়িয়ার নবদিগন্তের সূচনা হবে-মোকতাদির চৌধুরী এমপি

+100%-

ডেস্ক ২৪::পার্বত্য চট্টগ্রাম বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য, জেলা আওয়ামী লীগের সভাপতি র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, ব্রাহ্মণবাড়িয়ার উন্নয়নের সকল ধারা অব্যাহত রাখতে আমার সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত থাকবে। গতকাল সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব ঈদোত্তর চা চক্র অনুষ্ঠানে বক্তৃতাকালে তিনি একথা বলেন। তিনি আরো বলেন, ইতিমধ্যেই সিমনা- ব্রাহ্মণবাড়িয়া সড়কের টেন্ডার সম্পন্ন হয়েছে। আগামী ৩ বছরের মধ্যে উক্ত রাস্তা সম্পন্ন হবে। বিভিন্ন উন্নয়নের কথা উল্লেখ করে বলেন, আগামী ডিসেম্বরে তিতাস নদী খননের আশাবাদ ব্যক্ত করেন তিনি।
তিনি সরকারী কলেজে মহিলা হোটেল নির্মাণ, পৌর কলেজে অনাস কোর্স চালুসহ শিক্ষাক্ষেত্রে উন্নয়নের চিত্র তুলে ধরে তিতাস নদীর উপর ৩টি ব্রীজ নির্মাণের পরিকল্পনার কথা উল্লেখ করে তিনি বলেন, তাহলে শহর বর্ধিত হবে। হাসপাতালের বিভিন্ন সমস্যা সমাধানের কথা উল্লেখ করে তিনি আরো বলেন, ব্রাহ্মণবাড়িয়ার উন্নয়নে যে সকল পদক্ষে গ্রহণ করা হয়েছে তাতে আগামী দিনে উন্নয়নের ক্ষেত্রে ব্রাহ্মণবাড়িয়ার নবদিগন্তের সূচনা হবে। তিনি উন্নয়নের ক্ষেত্রে সকলের সহযোগিতা কামনা করেন।
প্রেসক্লাব সভাপতি সৈয়দ মিজানুর রেজার সভাপতিত্বে ও রিয়াজ উদ্দিন জামির পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তৃতা পৌর মেয়র মোঃ হেলাল ইুদ্দন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, মনজুরুল আরম, জয়দল হোসেন, মফিজুর রহমান লিমন, শিহাব উদ্দিন বিপু, নজরুল ইসলাম শাহজাদা, মনির হোসেন, তফাজ্জল হোসেন, বাহারুল ইসলাম মোল্লা, মজিবুর রহমান খান, মুখলেছুর রহমান খান প্রমুখ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি তাজ মোঃ ইয়াছিন, যুগ্ম সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, সদর আওয়ামী লীগের সভাপতি হাবিবুল্লাহ্ বাহার, প্রেসক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ আরজু, সাবেক সাধারণ সম্পাদক খ. আ. ম রশিদুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক কাউছার এমরান, সিনিয়র সাংবাদিক স. ম. সিরাজুল ইসলাম, দপ্তর সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, অর্থ সম্পাদক সৈয়দ রিয়াজ আহমেদ অপু, সাবেক অর্থ সম্পাদক আশিকুল ইসলাম, শাহজাহান সাজু প্রমুখ। পরে প্রেসক্লাবের পক্ষ থেকে সংসদ সদস্য র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি, পৌর মেয়র মোঃ হেলাল উদ্দিন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকারের হাতে প্রেসক্লাবের পক্ষ থেকে উপহার সামগ্রী তুলে দেন।






Shares