Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় চাঁদার দাবিতে সাংবাদিককে মারধর

+100%-
ডেস্ক ২৪:: ব্রাহ্মণবাড়িয়া থেকে প্রকাশিত দৈনিক কুরুলিয়া পত্রিকার সম্পাদক ও শহরের গ্রান্ড হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক ইব্রাহিম খান সাদতকে স্ত্রী-পরিজনদের সামনে চাঁদার দাবিতে মারধর করেছে জেলা যুবলীগ সহসভাপতি সুমন মিয়া। এ সময় কপালে পিস্তল ঠেকিয়ে হত্যার হুমকিও দেয়া হয়েছে। এ ঘটনায় প্রতিবাদ সভা করেছে সাংবাদিকরা। চাঁদাবাজির মামলা দেয়া হয়েছে থানায়।
শনিবার রাতে শহরের পৌর আধুনিক সুপার মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। জানা যায়, পৌর আধুনিক সুপার মাকের্টের তৃতীয় তলায় গ্রান্ড হসপিটাল প্রতিষ্ঠা করেন দৈনিক কুরুলিয়ার সম্পাদক ইব্রাহিম খান সাদত ও তার বন্ধুরা। শনিবার রাত ১১টার দিকে তিনি তার স্ত্রী ও ভাইকে সঙ্গে নিয়ে ঈদের কেনাকাটা করে হাসপাতালে নিজ কক্ষে গিয়ে বসেন। এ সময় কয়েক যুবক সেখানে গিয়ে যুবলীগ নেতা সুমনের নাম বলে ২ লাখ টাকা চাঁদা দাবি করেন। ইব্রাহিম খান সাদত চাঁদা দিতে অস্বীকার করলে যুবকরা রাগারাগি করে চলে আসেন। পরে তিনি স্ত্রী ও ভাইকে নিয়ে নিচে নামলে যুবলীগ নেতা সুমন তার কপালে পিস্তল ঠেকিয়ে চাঁদা না দিলে হত্যার হুমকি দেন।
এ ঘটনার প্রতিবাদে গত রোববার রাতে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এ সময় প্রেস ক্লাব সভাপতি সৈয়দ মিজানুর রেজার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন জামির পরিচালনায় বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাবেক সভাপতি মো. আরজু, প্রবীণ সাংবাদিক মনজুরুল আলম, বর্তমান সহসভাপতি সৈয়দ মো. আকরাম প্রমুখ।






Shares