Main Menu

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়াবাসীকে ইঞ্জিনিয়ার শ্যামলের ঈদের শুভেচ্ছা

+100%-

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সকল মুসলিম উম্মাহ সহ ব্রাহ্মণবাড়িয়ার সর্বস্তরের জনগণকে ঈদের শুভেচ্ছা জানিয়ে বিবৃতি দিয়েছেন জেলা বিএনপির সহ সভাপতি ও সদর উপজেলা বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামল। তিনি ব্রাহ্মণবাড়িয়া তথা বিশ্বের মুসলিম উম্মাহর সুখ, শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেছেন।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি বলেন, মুসলমানদের সবচেয়ে বড় উৎসব ঈদুল ফিতর সমাজের ধনী-গরিব, উঁচু-নিচুনির্বিশেষে সব মানুষকে এক কাতারে দাঁড় করায়। হানাহানি, হিংসা-বিদ্বেষ ও তিক্ততার গ্লানি থেকে মানুষের মনকে এক স্বর্গীয় শান্তি ও সম্প্রীতির চেতনা দান করে ঈদুল ফিতরের উৎসব। তাই প্রতিটি মুসলমান নর-নারীকে সৌহাদ্যের্র বন্ধনে আবদ্ধ হয়ে এই আনন্দ উপভোগ করতে হবে। ইঞ্জিনিয়ার শ্যামল আরও বলেন, ঈদুল ফিতর নির্মল আনন্দ- উৎসবের মধ্য দিয়ে একটি গুরুত্বপূর্ণ বাণী মানবজাতির কাছে পৌঁছে দেয়, তা হলো ‘সকলের তরে সকলের আমরা’। এর প্রেরণায় উদ্দীপ্ত হয়ে সমাজের অপেক্ষাকৃত দরিদ্র, অবহেলিত ও বঞ্চিত মানুষের প্রতি সাহায্য ও সহমর্মিতার হাত বাড়িয়ে দেয়া মুসলমান হিসেবে আমাদের কর্তব্য।

পরিশেষে তিনি পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়াবাসী ও সারা বিশ্বের মুসলমানদের আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক জানান।প্রেস রিলিজ






Shares