Main Menu

বাংলার প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য আপনাদের সকলের নিকট দোয়া চাই-মোকতাদির চৌধুরী এমপি

+100%-

এডঃ মাহবুবুল আলম খোকনের পারিবারিক ইফতার মাহফিল

ডেস্ক ২৪::গতকাল শনিবার ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার মধ্যপাড়ায় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডঃ মাহবুবুল আলম খোকনের বাসভবনে এডঃ খোকনের পারিবারিক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়ার জেলা ও দায়রা জজ মোহাম্মদ কাউছার। এ সময় আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সাবেক প্রতিমন্ত্রী আলহাজ্ব এডঃ হারুন আল রশিদ, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব সৈয়দ এ কে এম এমদাদুল বারী, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র মোঃ হেলাল উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আজাদ ছাল্লাল, অতিরিক্ত পুলিশ সুপার এম. এ মাসুদ, হযরত মাওঃ মনিরুজ্জামান সিরাজী, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, বিজয়নগর উপজেলা পরিষদ চেয়ারম্যান এডঃ তানভীর ভূইয়া, সরাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান এডঃ আবদুর রহমান, এডঃ মহিউদ্দিন খান মাসুম পিপি, এডঃ ওয়াছেক আলী জিপি, জেলা নাগরিক কমিটির সভাপতি আলহাজ্ব ডাঃ মোহাম্মদ বজলুর রহমান, চেম্বার সভাপতি আলহাজ্ব আজিজুল হক, জেলা বিএমএ’র সাধারণ সম্পাদক ডাঃ মোঃ আবু সাঈদ, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব হারুন অর রশিদ, জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি নায়ার কবির, মুজিবুর রহমান বাবুল, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু,   ব্রাহ্মণবাড়িয়া রেড ক্রিসেন্ট ইউনিটের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াহিদ খান লাভলু, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শফিকুর রহমান শহীদ, জেলা জাসদ সাধারণ সম্পাদক এডঃ আখতার হোসেন সাঈদ, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মহসিন মিয়া সহ জেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও সাংবাদিক নেতৃবৃন্দ।

ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেন, বর্তমানে বাংলাদেশ নিু মধ্যম আয়ের দেশ হয়েছে। আগামীতে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে রূপান্তরিত করার জন্য যিনি নেতৃত্ব দিয়ে যাচ্ছেন বাংলার প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য আপনাদের সকলের নিকট দোয়া চাই। এডঃ মাহবুবুল আলম খোকনের পারিবারিক এই ইফতার মাহফিল একটি মিলনমেলায় পরিণত হয়েছে। আমি উপস্থিত সকলের নিকট আবারও আমার নেত্রী এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া চাই।






Shares