Main Menu

শহরের মৌলভীপাড়ায় ছাত্রলীগের উত্তেজনা, ভাংচুর, ককেটল বিস্ফোরণ

+100%-


প্রতিবেদক : ১৮ দলের ডাকা ৬০ ঘন্টার হরতালের ২য় দিনে সোমবার শহরের মৌলভী পাড়ায় ছাত্রলীগের হামলা, দোকান পাট ভাংচুর ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। পিকেটারদের ছোড়া একটি ককটেলের আঘাতে ছাত্রলীগের হিমেল নামে এক কর্মী আহত হওয়ার জের ধরে এ হামলা চালানো হয় বলে জানা গেছে।

জানা যায়, শহরের মৌলভীপাড়া-সূর্যমূখী স্কুল এলাকায় হরতালের পক্ষে পিকেটিং এর সময় ছাত্রলীগের এক কর্মী রিক্সা করে বাগান বাড়ি এলাকায় যাচ্ছিল। সে সময় পিকেটাররা তাকে বাধা দিলে তাদের সাথে বাকবিতন্ডা হয়। সে সময় ওই এলাকায়  ককটেল বিস্ফোরণ ঘটায় একদল পিকেটার । এতে গুরুত্বর আহত হয় হিমেল। পরে তাকে জেলা সদর হাসপাতলে ভর্তি করা হয়। এ ঘটনার প্রতিবাদে মৌলভীপাড়ায় রাম দা, চাপাতী নিয়ে হামলা চালায় ছাত্রলীগ।  এ সময় প্রায় ৮-১০ টি দোকান পাট ও দুটি প্রাইভেট হাসপাতাল ভাংচুর করে তারা। ৪-৫ টি ককটেলের বিস্ফোরণও ঘটায় ছাত্রলীগ কর্মীরা। এ দিকে পুলিশের সামনে এ ধরনের হামলায় আতঙ্ক বিরাজ করছে মৌলভী পাড়ায়।
বর্তমানে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

উল্লেখ্য : গত রবিবারের হরতাল চলাকালীন সময়ে ছাত্রলীগের একটি মিছিল থেকে মৌলভীপাড়ার একটি দোকান ও চেয়ার টেবিল ভাংচুর করা হয়।তখন থেকেই এই এলাকায় উত্তেজনা বিরাজ করছিল।






Shares