Main Menu

আবিদা সুলতানার মৃত্যুতে বিভিন্ন ব্যাক্তি ও সংগঠনের শোক

+100%-

সাংসদের শোক

সাবেক উপমন্ত্রী ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডঃ হুমায়ূন কবীরের বড় ভাই আনিছুর রহমান ওরফে আনু মিয়ার স্ত্রী  আবিদা সুলতানা (৫৫) এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সাংসদ র. আ.ম উবায়দুল মোক্তাদির চৌধুরী। তিনি জানাযায় অংশ নিয়ে মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনার পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

ইঞ্জিঃ খালেদ হোসেন মাহবুব শ্যামলের শোক

সাবেক উপমন্ত্রী ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডঃ হুমায়ূন কবীরের বড় ভাই আনিছুর রহমান ওরফে আনু মিয়ার স্ত্রী  আবিদা সুলতানা (৫৫) এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন জেলা বিএনপির সহ সভাপতি ও সদর উপজেলা বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামল। বিবৃতি ইঞ্জিনিয়ার শ্যামল, মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনার পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

জেলা যুবলীগের শোক

আবিদা সুলতানার মৃত্যুতে জেলা যুবলীগের সভাপতি মাহবুবুল আলম খোকন শোক প্রকাশ করেন। শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে তিনি মহান আল্লাহর দরবারে মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

ব্রাহ্মণবাড়িয়াটোয়েন্টিফোর ডট কম এর শোক

আবিদা সুলতানার মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়াটোয়েন্টিফোর ডট কম গভীরভাবে শোকাহত। আবিদা সুলতানা টোয়েন্টিফোর ডট কম এর মাননীয় চেয়ারম্যান ও প্রকাশক সারোয়ার জাহান দিপুর চাচী। টোয়েন্টিফোর পরিবারের পক্ষ থেকে তিনি গভীর শোক প্রকাশ করেন এবং মহান আল্লাহর দরবারে মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

 

জেলা আওয়ামীলীগের শোক

সাবেক উপমন্ত্রী এড.হুমায়ুন কবীরের বড় ভাই বিশিষ্ট ব্যবসায়ী আনিসুর রহমান আনু মিয়ার স্ত্রীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ বিবৃতি দিয়েছেন জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ একেএম এমদাদুল বারী ও জলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মেজর অব.জহিরুল হক খান বীরপ্রতিক।বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমার আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান।

জেলা ছাত্রলীগের শোক প্রকাশ

ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি আরিফুর রহমান বাপ্পির মাতার মৃত্যুতে গভীর প্রকাশ করে বিবৃতি দিয়েছেন জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ মাসুম বিল্লাহ্ ও সাধারণ সম্পাদক মোঃ রাসেল মিয়া। বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।






Shares