Main Menu

তারেক রহমানের কোনও প্রকার ক্ষতি সাধন করতে এ দেশের ছাত্র সমাজ দেবে না

+100%-

বহু দলীয় গনতন্ত্রের প্রবক্তা, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও বিএনপি’র চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র জেষ্ট্র পুত্র বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ার ম্যান, বাংলাদেশের তরুন প্রজন্মের অহংকার জননেতা জনাব তারেক রহমান’র বিরুদ্ধে বর্তমান সৈরাচারী ফেসিবাদী আওয়ামী সরকার কর্তৃক অন্যায়ভাবে প্রেফতারী পরোয়ানা জারী ও মিথ্যা মামলার প্রতিবাদে কেন্দ্র নির্দেশীত কর্মসূচি অংশ হিসেবে বাংলাদেশ জাতীয়তা বাদী ছাত্রদল ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখা’র উদ্দোগে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
মিছিলটি জেলা পরিষদ চত্ত্বর হইতে আরম্ভ হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদণি শেষে প্রেসকাব চত্ত্বরে গিয়ে এক প্রতিবাদ সমাবেশে’র অনুষ্ঠিত হয়। উক্ত প্রতিবাদ সমাবেশে’র প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন :- সাবেক ছাত্র দল নেতা, জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক জনাব জহিরুল হক খোকন, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সহ-সভাপতি ও সদর উপ-জেলা বিএনপি’র সভাপতি জননেতা ইঞ্জিঃ খালেদ হোসেন মাহবুব্ব শ্যামল, বিশেষ অতিথী ছিলেন জেলা বিএনপি’র সহ-সভাপতি জনাব জিল্লু রহমান, এডঃ গোলাম সারুয়ার খোকন, দপ্তর সম্পাদক এ,বি মুমিনুল হক, প্রচার সম্পাদক নজির উদ্দিন আহমেদ, জেলা যুবদলের আহবায়ক মনির হোসেন, যগ্ম আহবায়ক আলী আজম, হাজী মিজানুর রহমান বক্তব্য রাখেন। জেলাছাত্র দলের সিঃ সহ- সভাপতি রাশেদ করিব ( আখন্দ), শরিফুল আলম লিটন, যুগ্ম সম্পাদক বায়েজিদ আহমেদ হেলাল, সৈয়দ তৈমুর, আজাহার হোসেন চৌঃ দিদার, সাংগঠনিক সম্পাদক শেখ মোহাম্মদ হাফিজ উল্লাহ , কলেজ শাখা ছাত্রদলের সভাপতি সোহেব।
প্রধান অতিথির বক্তব্য বলেন,“ জনাব তারেক রহমান চিকিৎসার জন্য বিদেশে থাকা অবস্থায় বর্তমান সরকার তাঁর বিরুদ্ধে বিভিন্ন রকম ষড়যন্ত্রএ লিপ্ত রয়েছে, বর্তমান সরকারের ষড়তন্ত্রর একটি অংশ তারেক রহমানের নামে তথা কথিত গ্রেফতারী পরোয়ানা জারী ও বিভিন্ন মামলার নামে তারেক রহমানের জনপ্রিয়তাকে হেয় করার একটি অপপ্রয়াস চালিয়ে যাচ্ছে।” প্রধান রক্তা বলেন, “বর্তমান সরকার আগামী দিনে জনাব তারেক রহমান এই দেশে গরীব দুঃখি ও অসহায় নির্যাতীত মানুষদের পাশে দাড়িয়ে যেন তাদের অধিকার আদায়ের কথা বলতে না পারে সেই জন্য তার বিরুদ্ধে বর্তমান সরকারের প্রধান মন্ত্রী থেকে শুরু করে সরকারের সমস্ত মহল বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে এবং বিভিন্ন সভা-সমাবেশে তার বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। এই সকল অপপ্রচার ও সরকারের সকল হীন উদ্দেশ্যকে এই দেশের ছাত্র সমাজ কখনো সফল হতে দেবে না। সভায় অন্যান্য দের মধ্যে উপস্থিত ছিলেন সদর যুবদলের আহবায়ক এডঃ আব্দুল রহিম গোলাপ, সদস্য সচিব মুসা, যুবনেতা হানিফ, শরিফ, ছাত্রনেতা ইমন, উসমান, মামুন, আলী, রোমান, মাসুদ রানা, আল আমিন, শাহিন, ফুজায়েল, ছানি, ডিকন, সুমন, রাব্বি মেহেদী প্রমুখ। (প্রেস বিজ্ঞপ্তি)






Shares