Main Menu

বেতবাড়িয়া গ্রামে স্কুল ছাত্রীর রহস্যজনক মৃত্যু

+100%-


প্রতিবেদক : ব্রাহ্মণবাড়িয়ায় এক স্কুল ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বেতবাড়িয়া গ্রাম থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। মেয়েটি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে নাকি তাকে হত্যা করা হয়েছে এ নিয়ে  এলাকায় নানা প্রশ্ন দেখা দিয়েছে। তবে পুলিশ জানায়, মৃত্যুর ঘটনাটি রহস্যজনক মনে হওয়ায় ময়নাতদন্তের জন্য লাশ জেলা সদর হাসপাতাল মর্গে নিয়ে আসা হয়েছে। আপাতত সাধারণ ডায়রি করা হচ্ছে।
মৃতের নাম শান্তা আক্তার-(১৫)। সে সরাইল উপজেলার কুট্টাপাড়া উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী ও সদর উপজেলার বেতবাড়িয়া গ্রামের হাবিবুর রহমানের মেয়ে।
এলাকাবাসী জানান, প্রতিবেশী মনিরুজ্জামানের ভাই মোঃ আমির হোসেনের সাথে শান্তা আক্তারের প্রেমের সম্পর্ক ছিল। এ নিয়ে দু’পরিবারের মধ্যে মনোমালিন্যের ঘটনা ঘটে। এতে মেয়েটির মাঝেও ক্ষোভের সৃষ্টি হয়। গতকাল সোমবার সকালে শান্তা মনিরুজ্জামানের বাড়িতে গিয়ে একটি ঘরে আত্মহত্যা করে।
প্রতিবেশী মনিরুজ্জামান তার ভাইয়ের সাথে শান্তার প্রেমের সম্পর্ক অস্বীকার করে বলেন, শান্তা আমার আত্মীয়, গতকাল সকাল সাড়ে ৭টার দিকে আমার স্ত্রী যখন রান্না করছিল তখন শান্তা আমাদের বাড়িতে এসে একটি ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।
লাশ উদ্ধারকারী সদর থানার এস.আই মোঃ শফিকুল ইসলাম বলেন, ঘটনাটি রহস্যজনক। মেয়েটির গলার একদিকে একটু দাগ রয়েছে। যে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে বলে বলা হচ্ছে তাতে আরো বড় দাগ থাকতো। এছাড়া আরো কিছু বিষয়ে আমার সন্দেহ হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্টে হত্যার কথা বলা হলে মামলা রজু করা হবে।
এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুর রব বলেন, আমরা মৃতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরন করেছি। এলাকাবাসী আমাদেরকে জানিয়েছেন প্রতিবেশী আমির হোসেনের সাথে তার প্রেম ছিল।






Shares