Main Menu

আইনজীবি সমিতির নেতাদের মোকতাদির চৌধুরী এমপির অভিনন্দন

+100%-

ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবি সমিতির নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত ৮ প্রার্থী নির্বাচিত হওয়ায় তাদেরকে অভিনন্দন জানিয়েছেন পানিসম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এবং ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী। গতকাল সোমবার এক বিবৃতিতে তিনি নবনির্বাচিত আইনজীবিদের অভিনন্দন জানিয়েছেন।
তিনি আশাবাদ ব্যক্ত করেন যে, নবনির্বাচিত সভাপতির দ নেতৃত্বে ও কমিটির সদস্যবৃন্দের কর্মতৎপরতায় জেলা আইনজীবি সমিতির কার্যক্রমে আরো গতিশীলতা আসবে এবং সংগঠনের সুনাম উত্তরোত্তর বৃদ্ধি পাবে। তিনি নবনির্বাচিত নেতৃবৃন্দের পেশাগত সফলতা ও দীর্ঘায়ূ কামনা করেন।
উল্লেখ্য, জেলা আইনজীবি সমিতির নির্বাচনে ১১ পদের মধ্যে ৮ পদেই আওয়ামীলীগ সমর্থিত আইনজীবিরা নির্বাচিত হয়েছেন। এর মধ্যে সভাপতি পদে অ্যাডভোকেট নাজমুল হোসেন ২৭১ ভোট পেয়ে নির্বাচিত হন। তিনি এর আগে পরপর দু’বার সাধারণ সম্পাদক এবং একবার সভাপতি নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্ধী বিএনপি সমর্থিত প্রার্থী অ্যাডভোকেট এম.এ করিম পেয়েছেন ৭৬ ভোট।
এছাড়া সহসভাপতি পদে অ্যাডভোকেট মো. আমজাদ হোসেন, সম্পাদক প্রশাসন পদে অ্যাডভোকেট মোহাম্মদ ইলিয়াছ, সম্পাদক লাইব্রেরী পদে অ্যাডভোকেট কাজী এখলাছুর রহমান, সম্পাদক কল্যাণ ও সংস্কৃতি পদে অ্যাডভোকেট মো. ইউসুফ কবির (ফারুক), অডিটর পদে অ্যাডভোকেট বিলকিছ সুলতানা খানম (পপি) নির্বাচিত হয়েছেন। তাছাড়া সদস্য পদে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট মো. নুরুজ্জামান লস্কর (তপু), অ্যাডভোকেট মো. সাইফুল ইসলাম, অ্যাডভোকেট মো. শামীম আহম্মদ ও অ্যাডভোকেট তৌহিদুর রহমান।






Shares