Main Menu

বানিজ্য সংবাদ ব্রাহ্মণবাড়িয়ায় ক্ষুদ্র ও কুটির শিল্প বানিজ্য মেলা শুরু

+100%-
আল আমীন শাহীন : আজ শনিবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার চান্দুরায় জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি এবং এসএমই ফাউন্ডশনের উদ্যোগে বানিজ্য মেলা শুরু হয়েছে ।
চান্দুরা ডাকবাংলো মোড়ে আনুষ্ঠানিক ভাবে এ মেলার উদ্বোধন করেন সংসদ সদস্য ও খাদ্য ও দূর্যোগ ব্যবস্থাপনমন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভাপতি এডঃ ছায়েদুল হক ।
নাসিব এর কেন্দ্রীয় সভাপতি আবদুস সোবহান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন  ছিলেন বাংলাদেশ ব্যাংকের প্রতিনিধি সুকোমল সিংহ চৌধুরী , নাসিব এর কেন্দ্রীয় কমিটির সহসভাপতি তাসলিমা আক্তার রুবি , জেলা শাখার সভাপতি আবদুস সাত্তার ,  ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের ভারপাপ্ত সভাপতি আল আমীন শাহীন , চান্দুরা ইউপি চেয়ারম্যান শামীমুল হক চৌধুরী, কবীর হোসেন কানু , আব্দুল খালেক আবু   প্রমুখ ।
প্রধান অতিথির বক্তৃতায় এডঃ  ছায়েদুল   এমপি বলেন , ক্ষুদ্র ও কুটির শিল্পের প্রতি সকলকে এগিয়ে আসার আহবান জানিয়ে বলেন , বাঙ্গালী জাতি বীরের জাতি তারা উদ্যোগ নিলে কোন উদ্যোগ ব্যর্থ হয়নি । তিনি দেশের বিশাল জনগোষ্টীকে জনশক্তিতে পরিণত করতে সরকারের ব্যাংক ঋণ নিয়ে শিল্প ও বানিজ্যে  উদ্যোক্তা হতে সকলের প্রতি আহবান জানান । তিনি বলেন র্শিপ বানিজ্যে সমৃদ্ধ না হলে দেশ বাচবে না । দারিদ্র বিমোচনে তিনি পরিকল্পিতভাবে শিল্পায়নে এগিয়ে আসার আহবান জানান ।



« (পূর্বের সংবাদ)



Shares