Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় ব্যবসায়ীর বাসায় দিনদুপুরে চুরি

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার অনলাইন পত্রিকা ব্রাহ্মণবাড়িয়া টোয়েন্টিফোর ডটকম এর প্রকাশক, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির কার্যকরী কমিটির সদস্য বিশিষ্ট ব্যবসায়ি প্রাণতোষ পালের বাসায় দিনদুপুরে দু:সাহসিক চুরি সংঘটিত হয়েছে। শহরের মৌলভীপাড়ার খায়ের ভবন নামের ৪৪ নম্বর বাড়ির তিন তলায় সকাল ১১ টা থেকে দুপুর একটার মধ্যে এ ঘটনা ঘটে।

প্রাণতোষ পাল জানান, দরজার তালা ভেঙ্গে বাসায় ঢুকে চোরেরা তার শোবার ঘরের আসবাব তছনছ করে নগদ এক লাখ টাকা, দুই ভরি স্বর্ণের গয়না ও দুইটি ডিজিটাল ক্যামেরা নিয়ে যায়। তিনি তখন স্থানীয় শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরে অনুষ্ঠিত ডিজিটাল উদ্ভাবনী মেলায় ব্রাহ্মণবাড়িয়া টোয়েন্টিফোর ডটকম এর স্টলে অবস্থান করছিলেন। দুপুর দেড়টার দিকে ব্রাহ্মণবাড়িয়া টোয়েন্টিফোর ডটকম এর নিজস্ব প্রতিবেদক মনিরুজ্জামান পলাশ গোসল করতে গিয়ে দেখেন বাসার দরজার তালা ভাঙ্গা। সে তখন বাসার ভেতরে ঢুকে শোবার ঘরের আলমারি ও ড্রেসিং টেবিলের ড্রয়ার তছনছ দেখতে পান। পরে পলাশ মুঠোফোনে চুরির ঘটনাটি তাকে জানান। তার স্ত্রী তখন মধ্যপাড়াস্থ নিজ বাড়িতে অবস্থান করছিলেন।

এদিকে খবর পেয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর থানার শহর উপ-পরিদর্শক (টিএসআই) মোস্তফা কামাল  ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।






Shares