Main Menu

জেলা ও উপজেলা মহিলা আওয়ামীলীগের যৌথসভা

২৬ ফেব্রুয়ারির পর জেলা মহিলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠানের প্রস্তাব

+100%-

ব্রাহ্মণবাড়িয়া জেলা মহিলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ নির্ধারণ ও প্রস্তুতি গ্রহণ সংক্রান্ত জেলা ও উপজেলা মহিলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের এক যৌথ পরামর্শ সভা গতকাল অনুষ্ঠিত হয়েছে। এতে আগামী ২৬ ফেব্রুয়ারির পর যেকোন দিন জেলা মহিলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠানের তারিখ চুড়ান্তের জন্য কেন্দ্রীয় নেতৃবৃন্দকে অনুরোধ জানানো হয়েছে।
উল্লেখ্য, জেলা মহিলা আওয়ামী লীগের সম্মেলনের বিষয়ে জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় আলোচনার প্রেক্ষিতে কেন্দ্রীয় নেতৃবৃন্দের হস্তক্ষেপে সম্মেলন অনুষ্ঠানের সিদ্ধান্ত গৃহীত হয়।
জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাতের সভাপতিত্বে গতকাল শনিবার জেলা ও উপজেলা মহিলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের উপস্থিতিতে অনুষ্ঠিত যৌথ পরামর্শ সভায় সর্বসম্মতিতে গৃহীত প্রস্তাবে আগামি ২৬ ফেব্রুয়ারি সম্মেলন অনুষ্ঠানে প্রস্ততি গ্রহণ সম্ভব হবে না বিবেচনায় জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ স্থানীয় সংসদ সদস্যবৃন্দের উপস্থিতিতে ব্যাপক আয়োজনে সম্মেলন অনুষ্ঠানের জন্য ২৬ ফেব্রুয়ারির পর সুবিধাজনক যেকোন তারিখে সম্মেলনের দিনক্ষণ নির্ধারণের জন্য কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগকে অনুরোধ করা হয়। সভায় জেলা নেতৃবৃন্দ ছাড়াও ১০টি উপজেলার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।






Shares