Main Menu

হেফাজতের হামলায় ক্ষতিগ্রস্থ ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব পরিদর্শনে জাতীয় প্রেসক্লাবের প্রতিনিধি দল

+100%-

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের সহিংসতার ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবসহ বিভিন্ন ক্ষতিগ্রস্থ স্থাপনা পরিদর্শন করেছে জাতীয় প্রেসক্লাবের একটি প্রতিনিধি দল।

শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিনের নেতৃত্বে প্রতিনিধি দলটি প্রথমে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব পরিদর্শনে আসেন পরে দলটি বিভিন্ন ক্ষতিগ্রস্থ প্রতিষ্ঠান পরিদর্শন করেন।

এ সময় জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন বলেন, সাংবাদিকদের উপর আঘাত করা মানে গণতন্ত্রের উপর আঘাত করা। সম্প্রতি সহিংসতার সময় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবসহ দেশের বিভিন্ন জায়গায় সাংবাদিকদের উপর যে হামলা ও গাড়ি পুড়িয়ে দেয়া হয়েছে তা থেকে স্পস্ট বুঝা যায় তাদের লক্ষ্য ছিল সাংবাদিকদের আঘাত করা।

এছাড়াও তিনি বলেন, স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর ভাস্কর্য্যে ভাংচুর ও অগ্নিসংযোগ একটি ভয়াবহ ঘটনা। স্বাধীনতা দিবসে এ ধরণের ঘটনা মানে স্বাধীনতার মূলে আঘাত করা। তিনি এ সময় সকল সাংবাদিকদের ঐক্যবদ্ধ থেকে কাজ করার আহ্বান জানান।

পরিদর্শনকালে জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খান, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি ও বিক্ষুব্ধদের হামলায় আহত রিয়াজউদ্দিন জামি, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজনসহ জাতীয় প্রেসক্লাব ও ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব নেতৃবৃন্দসহ সাংবাদিকরা উপস্থিত ছিলেন।






Shares