Main Menu

আলোচনা সভা, সাংস্কৃতিক সন্ধ্যা ও বার-বি-কিউ পার্টি -শহরের বিশিষ্টজনদের মিলনমেলা

স্বার্থান্বেষী মহল নিবন্ধিত ভোরের সাথী সংগঠনকে ঘিরে ঘৃন্য তৎপরতায় লিপ্ত

+100%-

ব্রাহ্মণবাড়িয়া শহরের লোকনাথ দিঘীর পাড়ে প্রা:ত এবং বৈকালিক ভ্রমন সাথীদের সংগঠন ভোরের সাথীর উদ্যোগে আলোচনা সভা, সাংস্কৃতিক সন্ধ্যা ও বার-বি-কিউ পার্টি হয়েছে। শনিবার সন্ধ্যার পর হওয়া অনুষ্ঠনটি আওয়ামীলীগ-বিএনপি’র রাজনীতিবিদ এবং শহরের বিশিষ্টজনদের মিলনমেলায় পরিনত হয়।
ভোরের সাথীর সভাপতি আতিকুল হক আতিকের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সরকারী কলেজের অধ্যক্ষ বিভূতি ভূষন দেবনাথ,
সাবেক মেয়র ও জেলা আওয়ামীলীগ-এর সিনিয়র সহ-সভাপতি হেলাল উদ্দিন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হেলাল উদ্দিন, সাবেক মেয়র ও জেলা বিএনপি’র সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা,ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব সদস্য সচিব জাবেদ রহিম বিজন,ব্রাহ্মণবাড়িয়া কলেজের সাবেক অধ্যক্ষ অমিত লাল সাহা, জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট মাহবুবুল আলম খোকন,
জেলা বি এন পি’র সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাত,সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট লোকমান হোসেন, সরাইল আওয়ামীলীগ নেতা এডভোকেট সৈয়দ তানভীর কাউসার,জেলা বি এন পি নেতা গোলাম সারোয়ার খোকন, বি এন পি নেতা মমিনুল হক।
স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি জাহাঙ্গীর খান দুলাল, আব্দুল মান্নান।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিশিষ্ট সংস্কৃতিকর্মী আল-আমিন শাহীন।
বক্তারা সংগঠনের কর্মকান্ডের প্রশংসা করে বলেন সিনিয়র সিটিজেনসহ সকলের স্বাস্থ্য সুরক্ষায় এই সংগঠনটি কাজ করছে। স্বার্থান্বেষী একটি মহল সমাজসেবার নিবন্ধিত এই সংগঠনকে ঘিরে ঘৃন্য তৎপরতায় লিপ্ত হয় । যা নিন্দনীয়। সামাজিক সংগঠনে এই ধরনের তৎপরতা কাম্য নয়।






Shares