Main Menu

স্বামীর অধিকার ফিরে পেতে জেলা পরিষদ সদস্য নাসিরউদ্দিনের ভাবীর সংবাদ সম্মেলন

+100%-

ব্রাহ্মণবাড়িয়ায় শিল্পী আক্তার সাজু (৪০) নামে এক গৃহবধূ তার স্বামীর অধিকার ফিরে পেতে সংবাদ সম্মেলন করেছেন। বৃহস্পতিবার (১০ নভেম্বর) বেলা ১১টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে তিনি এ সংবাদ সম্মেলন করেন।
শিল্পী আক্তার সাজু ঢাকার কলাবাগানের বাসিন্দা মো. মোস্তফা রহমানের মেয়ে।

সংবাদ সম্মেলনে শিল্পী অভিযোগ করেন, ২০২০ সালের আগস্ট মাসে ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে পৌর এলাকার আব্দুল মালেকের ছেলে মো. আব্দুল সাত্তারের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের কিছুদিন আমাদের দুজনের সংসার ভালভাবেই কাটছিল। বিয়ের শুরু থেকেই তিনি তার বাবার বাড়িতে থাকেন। সে সময় থেকে তার স্বামী বিভিন্ন প্রলোভনে তার কাছ থেকে কয়েক লাখ টাকা হাতিয়ে নেয়।

টাকা দিতে না চাইলে শিল্পীর ওপর অমানবিক নির্যাতন করা হতো। তার নির্যাতনের কারণে কয়েকবার তাকে হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিতে হয়। বিয়ের পর তার স্বামী শ্বশুরবাড়িতে উঠিয়ে নেবে বলে অঙ্গীকার করে। কিন্তু কিছুদিন পর থেকে আব্দুল সাত্তার ভরনপোষণ বন্ধ দেয়।

বিচার চেয়ে তার স্বামীর ছোট ভাই সম্প্রতি জেলা পরিষদের নির্বাচিত সদস্য নাসির উদ্দিনসহ স্থানীয় জনপ্রতিনিধিদের কাছে দ্বারস্থ হলেও কোনো বিচার পান নি।

তিনি জানান, উল্টো তার স্বামী তাকে খুনসহ যেকানো সময় তালাক দেবে বলে হুমকি দিয়ে আসছে। এ ব্যাপারে গত ৪ নভেম্বর নবীনগর থানায় একটি সাধারণ ডায়েরি, পরে আদালতে একটি মামলা দায়ের করেন। পরে তিনি আরও জানতে পারেন তার স্বামী এর আগে আরও তিনটি বিয়ে করেছেন।

শিল্পী আক্তার সাজু সংবাদ সম্মেলনে স্বামীর অধিকার ফিরে পেতে সকলের সহযোগিতা কামনা করেন।






Shares