Main Menu

স্বজনদের কাছে নিহতদের মরদেহ হস্থান্তর

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ছয়জনের মরদেহ পরিবারের কাছে হস্থান্তর করেছে প্রশাসন।

শুক্রবার (৬ মার্চ) বিকালে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের মর্গ থেকে নিহতদের মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের লোকজনের কাছে হস্থান্তর করা হয়। এর আগে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার রামপুরা কালিশিমা এলাকায় সড়ক দুর্ঘটনায় তারা নিহত হন।
নিহতরা হলেন, শাকিল (২৫), হারুন (৫০), সোহান (২০), সাগর (২২), রিফাত (১৬) ও ইমন (১৯)।

এই ঘটনায় আহত হয়েছেন আরো চারজন। আহতরা হলেন- শাহিন (৩০), বিজয় (১৯), আবীর (১৯) ও জিসান (২৪)। আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। হতাহতদের সবাই নারায়নগঞ্জ জেলার বন্দরের নবীগঞ্জ টি হোসেন রোড এলাকার বাসিন্দা।

হাইওয়ে সহকারী পুলিশ সুপার সালমান ফরাজি মরদেহ হস্থান্তরের বিষয়টি নিশ্চিত করে জানান, সকলেরই নাম পরিচয় পাওয়া গেছে কিন্তু নিহতদের মুখসহ শরীলের অধিকাংশ যায়গা পুড়ে যাওয়ার কারণে তাদের শনাক্ত করতে কিছুটা দেরি হয়েছে। নিহতদের পরিচয় নিশ্চিত হয়ে তাদের মরদেহ পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রশান্ত বৈদ্য জানান, নিহতদের পরিবারের লোকজনের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্থান্তর করা হয়েছে।






Shares