Main Menu

সরাইল আওয়ামী লীগ নেতা রফিক উদ্দিন ঠাকুরকে অপহরণ করার অভিযোগ। ২ জন আটক

+100%-

সরাইল উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুরকে অপহরণ করার অভিযোগে হৃদয় (২৩) ও রফিক (২৪) নামে দুই যুবককে আটক করেছে পুলিশ।

সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে পৌর-শহরের পুনিয়াউট এলাকা থেকে তাদের আটক করা হয়। তবে অপহরণ হওয়া রফিককে মাত্র আড়াই ঘণ্টা পর একই এলাকা থেকে উদ্ধারের ঘটনা নিয়ে ধূম্রজাল সৃষ্টি হয়েছে।

রফিক উদ্দিন ঠাকুরের ব্যক্তিগত গাড়িচালক নাদিম ঠাকুর সাংবাদিকদের জানান, দুপুর ৩টার দিকে রফিককে নিয়ে তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরে আসেন।

গাড়ি নিয়ে শহরের পৌরতলা রেলক্রসিং অতিক্রম করার পর রফিক একজনের ফোন কল পেয়ে গাড়ি থেকে নেমে তাকে দাঁড় করিয়ে পুনিয়াউটের একটি ‘স’ মিলের দিকে এগিয়ে যান। পরে ঘণ্টা দুয়েক পর রফিক ফোন করে জানান তিনি অপহরণের শিকার হয়েছিলেন এবং তিনি এখন ১নং শহর পুলিশ ফাঁড়িতে আছেন।

তবে রফিক উদ্দিন ঠাকুর সাংবাদিকদের জানান, আমি পৈরতলা যাওয়ার পর আমার সঙ্গে দেখা করার জন্য একজন ফোন করে সামনে দিকে এগোতে বলেন। আমি এগিয়ে পুনিয়াউট এলাকার একটি ‘স’ মিলের সামনে গেলে দুইজন লোক আমাকে জোরপূর্বক ‘স’ মিলের ভেতরে নিয়ে গিয়ে এক তরুণীর সঙ্গে আমার অশ্লীল ছবি তোলার ভয় দেখিয়ে মুক্তিপণ হিসেবে তিন লাখ টাকা দাবি করেন।

তিনি আরও জানান, সোর্সের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আমাকে উদ্ধার করে। এসময় পুলিশ দুই অপহরণকারীকে আটক করলেও ওই তরুণীসহ বাকি তিন অপহরণকারী ঘটনাস্থল থেকে পালিয়ে যান।

এ ব্যাপারে সদর মডেল থানা পুলিশের ১ নং ফাঁড়ির এসআই নাজমুল জানান, ইতিমধ্যে এ ঘটনা নিয়ে থানায় মামলা হয়েছে। পুলিশী তদন্ত চলছে।






Shares