Main Menu

সকলে ঐক্যবদ্ধ হয়ে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভাকে পরিবেশবান্ধব, নিরাপদ, সন্ত্রাস ও মাদকমুক্ত নান্দনিক শহর হিসেবে গড়ে তুলতে হবে —- পৌর মেয়র নায়ার কবির

+100%-

বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী, বর্তমান পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সহসভাপতি মিসেস নায়ার কবির বুধবার দিনব্যাপী শহরের সড়ক বাজার, টান বাজার, আনন্দবাজার, নিউ মার্কেট, জগৎ বাজার, মসজিদ রোড, কুমারশীল মোড়, ট্যাংকেরপাড়ের ব্যবসায়ী ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব এড. লোকমান হোসেন, আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সোপানুল ইসলাম সোপান, জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক স্বপন রায়, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এম. সাইদুজ্জামান আরিফ, জেলা ছাত্রলীগ সভাপতি রবিউল হোসেন রুবেল, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শোভন, হুমায়ুন কবির বিদ্যানিকেতনে অধ্যক্ষ জিন্নাত আরা, আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষ জসিম উদ্দিন বেপারী, আসিফ টিউটোরিয়াল হোমের পরিচালক আসিফ ইকবাল খানসহ আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং সাবেক উপমন্ত্রী প্রয়াত এড. আলহাজ্ব এড. হুমায়ুন কবির প্রতিষ্ঠিত বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ।

শুভেচ্ছা বিনিময়কালে তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার উন্নয়ন আজ দৃশ্যমান। কিছু সমস্যা থাকলেও তা ধীরে ধীরে কমে যাবে। তাই আমাদেরকে এক হয়ে সিদ্ধান্ত নিতে হবে এবং ব্রাহ্মণবাড়িয়া শহরকে পরিকল্পিত নগরী হিসেবে গড়ে তুলতে হবে। ব্রাহ্মণবাড়িয়া ব্যবসায়ী, শিল্পপতি, পেশাজীবী সবাই মিলে পরামর্শক্রমে টেকসই উন্নয়ন নিশ্চিত করা যাবে। তিনি সকল শ্রেণী পেশার মানুষের পরামর্শক্রমে সমন্বয়পূর্বক বিশ্বমানের নগরী গড়ার প্রত্যয় ব্যক্ত করেন। মেয়রের দায়িত্ব নগর পরিস্কার রাখা, স্বাস্থ্য ব্যবস্থা নিরাপত্তা ইত্যাদির সুব্যবস্থা করা। সবাই ঐক্যবদ্ধ হলে তিতাসের পাড়ে অনেক তীর্থ স্থান ও বিপ্লবের স্মৃতি চিহ্ন বিজড়িত ব্রাহ্মণবাড়িয়া পৌরসভাকে পরিবেশবান্ধব, নিরাপদ, সন্ত্রাস ও মাদকমুক্ত নান্দনিক বিশ্বমানের নগরী হিসেবে উপহার দেওয়া সম্ভব। বর্তমান সরকারের রূপকল্পগুলো বাস্তবায়ন, উন্নয়ন ধারাবাহিকতা এবং জননেত্রীর হাতকে শক্তিশালী করার লক্ষ্যে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান। তিনি বাংলাদেশের বর্তমান অর্থনীতির হৃদপিন্ডের চালিকাশক্তি ব্যবসায়ী সমাজ উল্লেখ করে অতীত ইতিহাস ভুলে না যাওয়ার আহবান জানান এবং সুনিশ্চিত জয়ের আশা ব্যক্ত করেন।






Shares