Main Menu

রেফাতুল ইসলাম উদয়ের প্রথম মৃত্যুবার্ষিকী : স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার শিশু-কিশোর সংগঠন “ঝিলমিল একাডেমির সাবেক পরিচালক ও তরুণ সাংবাদিক রেফাতুল ইসলাম উদয়ের এর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার সন্ধ্যায় ‘হোয়াইট নিউজ ২৪ ডট কম’ এর কার্যালয়ে উক্ত স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

রেফাতুল ইসলাম উদয়

ঝিলমিল একাডেমি প্রতিষ্ঠাতা ও পরিচালক মনিরুল ইসলাম শ্রাবণ এর সভাপতিত্বে ও ঝিলমিলের সাবেক পরিচালক ইফতেয়ার উদ্দিন রিফাতের পরিচালনায় উক্ত স্মরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঝিলমিল সাবেক পরিচালক, জাগো নিউজের জেলা প্রতিনিধি আজিজুল আলম সঞ্চয়, তেপান্তর নিউজের প্রকাশক ও সম্পাদক সীমান্ত খোকন, কবি ও কবির কলম এর সাধারণ সম্পাদক কবি হুমায়ুন কবির সোহেল, বাংলা নিউজ জেলা প্রতিনিধি মেহেদী নুর পরশ, ডেইলি সান এর জেলা প্রতিনিধি নেয়ামুল আকঞ্জি, দৈনিক লাখো কন্ঠের জেলা প্রতিনিধি বাহাদুর আলম, ঝিলমিল সাবেক পরিচালক পায়েল আহমেদ, ঝিলমিলের সাবেক পরিচালক, ব্রেকিং নিউজের জেলা প্রতিনিধি মজহারুল করিম অভি, সময় টিভির চিত্র সাংবাদিক আনিছুর রহমান, এনটিভির চিত্র সাংবাদিক ঝিলমিলের সাবেক সদস্য নয়ন আহমেদ, একুশে টিভির চিত্র সাংবাদিক রাসেল মিয়া প্রমূখ।

সভায় উদয়ের স্মৃতিচারণ করে তার জীবনের নানা দিক নিয়ে আলোচনা করা হয়। পরে উদয়ের আত্মার মাগফেরাত কামনা করে মহান আল্লাহ তায়ালার দরবারে বিশেষ মোনাজাত করা হয়।






Shares