Main Menu

রেজাউল ইসলামকে জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব মনোনীত করায় ব্রাহ্মণবাড়িয়ায় আনন্দমিছিল

+100%-

জাতীয় পার্টির ৯ম কেন্দ্রীয় কাউন্সিলে ব্রাহ্মণবাড়িয়ার কৃতি সন্তান এড. রেজাউল ইসলাম ভূইয়াকে জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব মনোনীত করায় জাতীয় পার্টির চেয়ারম্যান জি.এম কাদের ও মহাসচিব মশিউর রহমান রাঙ্গাকে অভিনন্দন জানিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় আনন্দমিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে।

শনিবার বিকালে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের দানবীর লোকনাথ রায় চৌধুরী ময়দান কমপ্লেক্স চত্বর থেকে বর্ণাঢ্য আনন্দমিছিল শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব প্রাঙ্গণে এসে এক পথসভায় মিলিত হয়।

জেলা জাতীয় পার্টির যুগ্ম সদস্য সচিব ও নব গঠিত কেন্দ্রীয় কমিটির সদস্য নাসির আহমেদ খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটির অন্যতম সদস্য এড. আব্দুল্লাহ্ আল হেলাল, শেখ মাহবুবুর রহমান প্রমুখ।

সভায় বক্তাগণ বলেন, জাতীয় পার্টির ৯ম কেন্দ্রীয় কাউন্সিলে ব্রাহ্মণবাড়িয়ার কৃতি সন্তান এড. রেজাউল ইসলাম ভূইয়াকে অতিরিক্ত মহাসচিব নিযুক্ত করায় চট্টগ্রাম বিভাগীয় জাতীয় পার্টি আরো সুসংগঠিত হবে। নেতৃবৃন্দ রেজাউল ইসলাম ভূইয়াকে সঠিক মূল্যায়ন করায় জাতীয় পার্টির চেয়ারম্যান জি. কাদের ও মহাসচিব মশিউর রহমান রাঙ্গাকে ব্রাহ্মণবাড়িয়াবাসীর পক্ষ থেকে অভিনন্দন জানান।






Shares