Main Menu

মোকতাদির চৌধুরীর নৌকা মার্কার সমর্থনে ব্রাহ্মণবাড়িয়া জেলা দলিল লেখকদের প্রচারণা

+100%-
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-০৩ (সদর ও বিজয়নগর) আসনে মহাজোট মনোনীত প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরীর নৌকা মার্কার সমর্থনে গণসংযোগ ও প্রচারণায় দলিল লেখকরা।
রবিবার (২৩ ডিসেম্বর) সকাল ১১টায় জেলা ও সদর উপজেলা দলিল লেখক সমিতির নেতৃত্বে এই গণসংযোগ ও প্রচারণা করা হয়।
ব্রাহ্মণবাড়িয়া জেলা রেজিস্ট্রি অফিসের ভেতরে বিভিন্ন এলাকা থেকে আসা সাধারন মানুষ ও দলিল লেখকদের কাছে ব্রাহ্মণবাড়িয়ার অভাবনীয় উন্নয়নের রূপকার, আধুনিক ও পরিচ্ছন্ন ব্রাহ্মণবাড়িয়ার স্বপ্নদ্রষ্ট্রা সদর ও বিজয়নগর উপজেলার সর্বস্তরের মানুষের আস্থার একমাত্র ঠিকানা জননেতা উবায়দুল মোকতাদির চৌধুরীকে আগামী ৩০ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দিয়ে পুনরায় বিজয়ী করার জন্য ভোট চান এবং উন্নয়ন কর্মকান্ডের চিত্র তুলে ধরেন।
এসময় উপস্থিত ছিলেন জেলা ও সদর উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি আলহাজ্জ্ব মিজানুর রহমান খন্দকার, সহসভাপতি আব্দুর রাজ্জাক, সাধারন সম্পাদক আলহাজ্জ্ব সাদেকুল ইসলাম, দলিল লেখক নেতা কাজী সাহারুল ইসলাম, দলিল লেখক সমিতির সাবেক সভাপতি হাজী আব্দুর রহমান মুন্সী, দলিল লেখক সমিতির সাবেক সাধারন সম্পাদক মোঃ সুমন খন্দকার, দলিল লেখক দেলোয়ার আহমেদ চৌধুরী, মামুন চৌধুরী, মোঃ শফিকুল ইসলাম শাকিল, সাবেক ছাত্রলীগ নেতা সৈয়দ সামসুদ্দিন আহমেদ মাসুদ,ফারুক মিয়া, মোকাদ্দেস আলী ওরফে কালু প্রমুখ।






Shares