Main Menu

মুজিববর্ষ উপলক্ষ্যে (২৪-২৮ মার্চ) ৫ দিন ব্যাপী শিশু নাট্যমের বার্ষিকী উৎসবের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

+100%-

মুজিববর্ষ উদযাপন উপলক্ষ্যে শত শত শিশুর আঁকা ছবি ও গান নিয়ে ব্রাহ্মণবাড়িয়া শিশু নাট্যমের আয়োজনে ২৯তম বার্ষিক শিশু চিত্রকলা প্রদর্শনী ও সাংস্কৃতিক উৎসব সফল করার লক্ষ্যে গতকাল সোমবার বিকালে সংগঠনের কার্যালয়ে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।
সংগঠনের সাধারণ সম্পাদক নিয়াজ মো: খান বিটু’র সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক দীপ্ত মোদকের পরিচালনায় সভায় বক্তাব্য রাখেন, প্রবাল বণিক, প্রণয় সাহা, আকিব আহমেদ, জ্যোতি, আন্নি, পুষ্পিতা, পায়েল, সিমরান, শ্রাবণি আক্তার প্রমুখ। সভায় আগামী ২৪ মার্চ থেকে ২৮ মার্চ পর্যন্ত ৫ দিন ব্যাপী উৎসব সফল করার লক্ষ্যে ব্যাপক কর্মসচী গ্রহণ করা হয়।
কর্মসূচীতে রয়েছে ২৪ মার্চ মঙ্গলবার বিকাল ৩ টায় উৎসব উদ্বোধন ও পুরষ্কার বিতরণ, ২৫ মার্চ বুধবার দ্বিতীয় দিনে আবৃত্তি প্রতিযোগীতা, আলোচনা সভা, আবৃত্তি ও সঙ্গীত পরিবেশনা এবং পুরষ্কার বিতরণী। ২৬ মার্চ বৃহস্পতিবার স্বাধীনতা দিবস উপলক্ষ্যে জেলা প্রশাসন আয়োজিত আলোচনা সভায় ব্রাহ্মণবাড়িয়া শিশু নাট্যমের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণ। ২৭ মার্চ শুক্রবার সকাল ৯ টায় সঙ্গীত ও বিতর্ক প্রতিযোগীতা, বিকাল ৩ টায় চিত্রাংকন প্রতিযোগীতা, সন্ধ্যা ৬ টায় আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ। ২৮ মার্চ শনিবার বিকাল ৩ টায় গুণীজন সংবর্ধনা ও পুরষ্কার বিতরণ।
ব্রাহ্মণবাড়িয়া শিশু নাট্যম আয়োজিত ২৯তম বার্ষিক শিশু চিত্রকলা প্রদর্শনী ও সাংস্কৃতিক উৎসব স্থানীয় শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরে অনুষ্ঠিত হবে। উৎসবটিকে সফল করতে সংগঠনের সভাপতি মোঃ মাসুকুল ইসলাম মাসুক ও সাধারণ সম্পাদক নিয়াজ মোঃ খান বিটু সকলের সহযোগিতা কামনা করেছেন। প্রেস রিলিজ






Shares