Main Menu

মাস্ক এবং স্যানিটাইজার বিক্রি মনিটরিং এ মাঠে ভ্রাম্যমান আদালত, ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন ফার্মেসীকে সর্তকতা

+100%-

করোনা ভাইরাসের আতঙ্ককে পুঁজি করে কেউ যাতে ফায়দা লুটতে না পারে সে জন্য ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন ফার্মেসীতে অভিযান চালিয়েছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার বিকেলে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট প্রশান্ত বৈদ্য, নির্বাহী ম্যাজিস্ট্রেট কিশোর কুমার দাস ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মাদ সালেক মুহিদের নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়।

ভ্রাম্যমান আদালত শহরের কোর্ট রোডের বিভিন্ন ফার্মেসিতে মাস্ক এবং স্যানিটাইজার বিক্রি মনিটরিং করে। এ সময় কাউকে অতিরিক্ত দামে মাস্ক বা স্যানিটাইজার বিক্রি করতে দেখা যায়নি। তবে একটি বিপনন কেন্দ্রে অতিরিক্ত দামে কাপড়ের মাস্ক বিক্রয় করার অপরাধে ও ক্রেতাদের অভিযোগের ভিত্তিতে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪০ ধারা লঙ্ঘনের অপরাধে তিন হাজার টাকা জরিমানা করা হয়। একই সাথে মাস্ক এবং হ্যান্ড স্যানিটাইজার বেশি দামে যাতে কেউ বিক্রি না করে সে ব্যাপারে সবাইকে সতর্ক করা হয়।

এ ব্যাপারে ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট প্রশান্ত বৈদ্য বলেন, ফার্মেসীগুলোতে মাস্কের ঘাটতি রয়েছে আমরা অভিযানে দেখতে পেয়েছি। তবে যে সব প্রতিষ্ঠানে আছে সেসব প্রতিষ্ঠানকে নির্ধারিত মূল্যেই বিক্রয় করতে দেখা গেছে। আমাদের ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাকবে।






Shares