Main Menu

পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার কর্মহীন অসহায়দের মাঝে

ভিজিএফ কর্মসূচীর আওতায় চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করলেন মোকতাদির চৌধুরী এমপি

+100%-

আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার উদ্যোগে পৌর এলাকার কর্মহীন অসহায়, দরিদ্র ও অতিদরিদ্র ৪ হাজার ৬২১ জনের মাঝে ভিজিএফ খাদ্য সহায়তা প্রদান কর্মসূচীর উদ্বোধন করা হয়। গতকাল শনিবার সকাল ১০টায় উক্ত খাদ্য সহায়তা কর্মসূচি প্রধান অতিথি হিসেবে ভার্চ্যুয়ালী উদ্বোধন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

পৌর মেয়র মিসেস নায়ার কবিরের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোজাম্মেল হক রেজা, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব সভাপতি রিয়াজ উদ্দিন জামী, ব্রাহ্মণবাড়িয়া সংবাদপত্র পরিষদের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম শাহজাদা, পৌর কাউন্সিলর আলহাজ্ব মিজানুর রহমান আনছারী, ফারুক আহমেদ, সংরক্ষিত কাউন্সিলর শাহানা বেগম, নির্বাহী প্রকৌশলী নিকাশ চন্দ্র মিত্র, হিসাব রক্ষণ কর্মকর্তা গোলাম কাউছার, সহকারী প্রকৌশলী কাউছার আহমেদ, বস্তি উন্নয়ন কর্মকর্তা মোখলেছুর রহমান মনি, উপ সহকারী প্রকৌশলী সুমন দত্ত, ইদ্রিস মিয়া অপু প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন পৌর সচিব মোঃ সামছুদ্দিন। উদ্বোধনকালে র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেন, এই খাদ্য সামগ্রী মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ উপহার হিসেবে প্রদান করা হয়েছে। এটি আপনাদের অধিকার। এ সময় তিনি সকলকে স্বাস্থবিধি মেনে চলার পাশাপাশি মাস্ক পরিধান করার আহবান জানান।






Shares