Main Menu

ব্রাহ্মনবাড়ীয়া নির্বাচনী প্রচারণায় আসার পথে দূর্ঘটনায় আহত স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় নেতৃবৃন্দ

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল। বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু’র নেতৃত্বে আজ সকালে সংগঠনের একটি টিম পৌরসভা নির্বাচন উপলক্ষে ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়া আসার পথে রুপগঞ্জের তারাবো পৌরসভার একটি জায়গায় সড়ক দুর্ঘটনার শিকার হোন।

এই সময় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক একেএম আজিম, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, অর্থ সম্পাদক রফিকুল ইসলাম আবুল, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক শফিকুল ইসলাম শফিক, প্রতিবন্ধী উন্নয়ন সম্পাদক আনোয়ার পারভেজ টিংকু,শিল্প বিষয়ক সম্পাদক নজিবুর রহমান নিপু, উপ প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান বিপ্লব, কার্যনির্বাহী সদস্য আবু জাফর, জাতীয় কমিটির সদস্য সাইদুর রহমান, এ্যাড. দিদার হোসেন রিজভী ও মনিরুজ্জামান পামেনকে বহনকারী গাড়ীটি দুর্ঘনায় কবলিত হয়ে উল্টে গেলে গাড়িতে থাকা সবাই কম বেশি আঘাতপ্রাপ্ত হোন।

তাদের মধ্যে শফিকুল ইসলাম শফিকের ঘাড়ের একটি হাড়ে চির ধরেছে এবং এ্যাড. দিদার হোসেন রিজভী গুরুতর আহত হওয়ায় ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। গাড়ির অন্যান্য নেতৃবৃন্দ স্থানীয় ইউ এস বাংলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেওয়ার পর এখন ভাল আছে।এ বিষয়ে নিশ্চিত করেছেন কেন্দ্রীয় সেচ্চা সেবক লীগের প্রতিবন্ধী উন্নয়ন সম্পাদক আনোয়ার পারভেজ টিংকু






Shares