Main Menu

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বুধল ইউনিয়নে জনগণের মুখোমুখি জনপ্রতিনিধি অনুষ্ঠান অনুষ্ঠিত

+100%-

২৯ আগস্ট ২০১৮ তারিখ বুধবার ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) ও সচেতন নাগরিক কমিটি (সনাক) ব্রাহ্মণবাড়িয়ার সার্বিক সহযোগিতায় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ০২ নং বুধল ইউনিয়ন পরিষদের আয়োজনে ইউনিয়ন পরিষদের নির্বাচিত প্রতিনিধিগণের জবাবদিহিতা সৃষ্ঠির লক্ষ্যে বুধল ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে জনগণের মুখোমুখি জনপ্রতিনিধি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে বুধল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যবৃন্দ জনসাধারণের মুখোমুখি হয়ে প্রতিশ্রুত উন্নয়নমূলক ও সামাজিক কার্যক্রমের অগ্রগতি বিষয়ে বিভিন্ন প্রশ্নের উত্তর প্রদান করেন। জনগণের মুখোমুখি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বুধল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হক এবং ইউনিয়ন পরিষদের বিগত বছরের কার্যক্রমের অগ্রগতি উপস্থাপন করেন ইউনিয়ন পরিষদের সচিব মোঃ ফরিদ আহম্মেদ। অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে ইউপি চেয়ারম্যান আব্দুল হক ০২ নং বুধল ইউনিয়ন পরিষদকে মডেল ইউনিয়ন পরিষদ হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি প্রদান করেন। তাছড়া তিনি জনগণের উত্থাপিত সমস্যাসমুহ দ্রুত সমাধানের প্রতিশ্রুতি প্রদান করেন।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন সনাক সদস্য জনাব নন্দিতা গুহ। তিনি বক্তব্যে বলেন স্থানীয় সরকার প্রতিষ্ঠানগুলোতে জনগণের মুখোমুখি অনুষ্ঠান আয়োজনের মাধ্যমে জবাবদিহিতার পরিবেশ তৈরী করার জন্য টিআইবি’র চলমান কাজের অংশ হিসেবে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। তিনি উপস্থিত জনসাধারণকে তাদের চাহিদা ও মতামত ব্যাক্ত করার জন্য আহ্বান জানান। ইউনিয়ন পরিষদের পক্ষ হতে বক্তব্য প্রদান করেন ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল হাকিম ও সিরাজুল ইসলাম এবং অনুষ্ঠান সঞ্চালনা করেন সনাক সদস্য মোহাম্মদ আরজু।
ইউনিয়ন পরিষদের সেবা নিয়ে মুক্ত আলোচনা ও প্রশ্নোত্তর পর্বে অংশগ্রহণকারী জনসাধারণ রাস্তা নির্মাণ ও মেরামত, ধর্মীয় ও সামাজিক প্রতিষ্ঠানগুলোতে সোলার বাতি প্রদান এবং ইউনিয়ন পরিষদের প্রদত্ত প্রতিশ্রুতির অগ্রগতি বিষয়ে প্রশ্ন উত্থাপন ও মতামত প্রদান করেন। প্রেস বিজ্ঞপ্তি






Shares