Main Menu

৭নং ওয়ার্ডের গোকর্ণঘাটে নির্বাচনী পরামর্শ সভায় মিসেস নায়ার কবির

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভাকে আধুনিক এবং পরিচ্ছন্ন শহর গড়ে তুলতে নৌকায় ভোট দিন

+100%-

আগামী ২৮ ফেব্র“য়ারি ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মিসেস নায়ার কবিরকে বিজয়ী করার লক্ষে পৌর এলাকার ৭নং ওয়ার্ডের এক নির্বাচনী পরামর্শ সভা গত মঙ্গলবার গোকর্ণঘাট ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামীলীগ মনোনীত মেয়রপ্রার্থী মিসেস নায়ার কবির।
প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার।
বিশিষ্ট মুরুব্বী সৈয়দ মিয়ার সভাপতিত্বে এবং এড. আব্দুল বাছির ও এড. আবু ইউসুফের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মুজিবুর রহমান বাবুল, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান এড. তাসলিমা সুলতানা খানম নিশাত, জেলা শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলাউদ্দিন আলাল, পৌর যুবলীগের আহবায়ক আমজাদ হোসেন রনি, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শোভন, ৭নং ওয়ার্ড আওয়ামীগের সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস, সাবেক সাধারণ সম্পাদক আব্দুন নূর, আওয়ামীলীগ নেতা মোঃ ফরিদ মিয়া, মোঃ হিরণ মিয়া, হাসান মিয়া, বশির সরকার, আকিব সরকার প্রমুখ। এ সময় কাউন্সিলর প্রার্থীদের মধ্যে বক্তব্য রাখেন আলহাজ্ব মোঃ ফেরদৌস মিয়া, আনিসুর রহমান মোল্লা, হাজী ইউনুছ মিয়া, ডাঃ ইয়াকুব আলী, ফারুক মিয়া, জাহাঙ্গীর আলম, মোস্তাক আহম্মদ, রোকসানা বেগম, সালমা বেগম। পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন আশিকুল ইসলাম। পবিত্র গীতা পাঠ করেন জেলা আওয়ামীলীগের সদস্য খোকন আচার্য্য।

এ সময় পৌরসভায় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ফের নৌকা প্রতীক চান আওয়ামীলীগ মনোনীত মেয়রপ্রার্থী মিসেস নায়ার কবির। তিনি বলেন, বিগত পৌরসভা নির্বাচনে দলের সমর্থন নিয়ে আমি বিপুল ভোটে মেয়র নির্বাচিত হই। আমি নির্বাচিত হয়ে পৌরসভাকে একটি আধুনিক ও আদর্শ পৌরসভা গড়তে পরিকল্পিতভাবে উন্নয়ন করেছি। বিশেষ করে মহামারী করোনাকালীন সরকারি সাহায্যের পাশাপাশি আমার সাধ্যমতো নিজস্ব অর্থায়নে খাদ্যসামগ্রী নিয়ে জনগণের পাশে থেকেছি। বর্তমানে যে উন্নয়ন কার্যক্রম চলছে সে ধারাকে অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিয়েছেন জননেত্রী শেখ হাসিনা। এই উন্নয়নের ধারা বজায় রাখতে হবে। এজন্য আগামীতে নৌকা প্রতীকে ভোট দিয়ে উন্নয়নকে বেগবান করতে হবে। তিনি বলেন, সকল ভূমিদস্যু, চাঁদাবাজ ও মাদকাসক্তদের প্রতিহত করতে আগামী ২৮ তারিখ ভোট কেন্দ্র উপস্থিত থেকে সারাদিন নৌকায় ভোট দিন। একটি আধুনিক পৌরসভা বিনির্মাণে নৌকার বিকল্প নেই।’ নৌকা বিজয়ী হওয়ার মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভাকে আধুনিক এবং একটি শান্তির শহর গড়ে উঠবে।’






Shares