Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় সামাজিক দূরত্ব বজায় না রাখায় ১৫৩ জনকে লক্ষাধিক টাকা জরিমানা

+100%-

মনিরুজ্জামান পলাশ : ব্রাহ্মণবাড়িয়ায় সরকারি নির্দেশ অমান্য করে জনসমাগম ও সামাজিক দূরত্ব বজায় না রাখায় ১৫৩ জনকে ১ লক্ষ ২ হাজার ৮০০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার সকাল থেকে রাত পর্যন্ত জেলার ৭টি উপজেলায় সেনাবাহিনী ও পুলিশের সহযোগিতায় এ অভিযান চালানো হয়।

জেলা প্রশাসকের কার্যালয় সূত্রে জানা গেছে, জেলা শহরের মোট ৮টি ভ্রাম্যমান আদালতসহ বিভিন্ন উপজেলায় সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী কর্মকর্তার নেতৃত্বে এ অভিযান চালানো হয়। অভিযানে জেলা সদরে ৯৪ জনকে ৬৩ হাজার ৭০০, বিজয়নগরে ১৪ জনকে ৫৮০০, নবীনগরে ১৬ জনকে ১৬ হাজার ১০০, নাসিরনগরে ৮ জনকে ৩ হাজার, কসবায় ৬ জনকে ৪ হাজার, আশুগঞ্জে ৭ জনকে ৪৫০০ এবং বাঞ্ছারামপুরে ৮ জনকে ৫৭০০ টাকা জরিমানা করা হয়।

ব্রাহ্মণবাড়িয়ায় জেলা শহরের কাউতলী এলাকায় ভ্রাম্যমান আদালতে নেতৃত্ব দেয়া নির্বাহী ম্যাজিষ্ট্রেট কিশোর কুমার দাস জানান, সরকারি নির্দেশ অমান্য করে জন সমাগম সৃষ্টি ও সামাজিক দূরত্ব বজায় না রাখায় সংক্রামক ব্যাধি নিয়ন্ত্রণ ও নির্মুল আইন ২০১৮ এর (১) ধারার (খ )উপধারা অনুসারে আইন অমান্য কারীদের জরিমানা করা হয়েছে। জনসচেতনতা সৃষ্টিতে মাইকিংসহ অন্যান্য প্রচারণা চলমান আছে।






Shares