Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় মাদ্রাসা ছাত্র খুন: মূল অভিযুক্ত সহ ২ জন গ্রেফতার

+100%-

রাহ্মণবাড়িয়ায় ছুরিকাঘাতে দেলোয়ার হোসেন হৃদয় নামে এক মাদ্রাসা ছাত্রের মৃত্যু ও ২ জন আহতের ঘটনার সাথে জড়িত ২ জনকে আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ ৬ নভেম্বর দুপুর দেড়টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেপ্তার করে।

পুলিশ জানায়, গতকাল ৫ নভেম্বর রবিবার রাত ৮ টায় ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের পূর্ব মেড্ডা এলাকায় আবাবিল ইসলামী যুব সংগঠনের উদ্যোগে মাহফিল চলাকালীন সময় কতিপয় দুস্কৃতিকারীরা পূর্ব পরিকল্পিতভাবে আক্রমন করে দেলোয়ার হোসেন হৃদয় (১৮) কে চুরিকাঘাত করে হত্যার ঘটনার পর থেকে সদর মডেল থানা পুলিশের পুলিশ পরিদর্শক (তদন্ত) জিয়াউল হক, পুলিশ পরিদর্শক (অপারেশন) দেলোয়ার হোসাইন, পুলিশ পরিদর্শক রাজু আহম্মেদ, উপ-পরিদর্শক (এসআই) ইশতিয়াক আহমেদ, উপ-পরিদর্শক (এসআই) আঃ আজিজ, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ছাইম সরকার, উপ-পরিদর্শক (এএসআই) শামীম আল মামুন সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে আজ ৬ নভেম্বর দুপুর দেড়টায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পৌর এলাকার মেড্ডা জুলাহাটির মোঃ সিরাজুল ইসলামের ছেলে তাছিন ইসলাম রিফাত-(১৮), ও পশ্চিম মেড্ডা (সিও অফিস) এলাকার মোঃ জজ মিয়ার ছেলে মোঃ স্বপন মিয়া-(১৯) কে হত্যায় ব্যবহৃত ১টি ছুরিসহ গ্রেপ্তার করে।

এ ব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মোঃ নবীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হৃদয় হত্যার সাথে জড়িত ২ আসামীকে পুলিশ গ্রেপ্তার করেছে। তিনি বলেন অন্য আসামীদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে।






Shares