Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশ মেমোরিয়াল ডে উপলক্ষে আলোচনা সভা ও সম্মাননা প্রদান

+100%-

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশ মেমোরিয়াল ডে উপলক্ষে আলোচনা সভা ও কর্মকালীন সময়ে মৃত্যুবরণ করা ব্রাহ্মণবাড়িয়ার ১৮ জন পুলিশ সদস্যের পরিবাকে আর্থিক সহায়তা ও সম্মাননা প্রদান করা হয়।
বৃহস্পতিবার বিকালে জেলা পুলিশ লাইন গ্রিল সেডে পুলিশ মেমোরিয়াল ডে উপলক্ষে র‌্যাব ও পুলিশের সহায়তায় আলোচনা সভা, আর্থিক সহায়তা ও সম্মাননা প্রদান করা হয়।
জেলা পুলিশ লাইন গ্রিল সেডে পুলিশ মেমোরিয়াল ডে উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. ইকবাল হোসাইন। এসশয় বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল রেজাউল হক, পিবিআইএর অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল হান্নান, অতিরিক্ত পুলিশ সুপার নবীনগর সার্কেল চিত্ত রঞ্জন পাল, সিনিয়র সহকারী পুলিশ সুপার সরাইল সার্কেল মনিরুজ্জামান ফকির, সিনিয়র সহকারী পুলিশ সুপার (হেডকোয়ার্টার) আবু সাইদ, র‌্যাব ১৪ সিপিসি-৩ ভৈরব ক্যাম্পের উপ-পরিচালক চন্দন দেবনাথ, জুনাইদ আফ্রাদ, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধূরী বাপ্পী ও মৃত্যুবরণ করা পুলিশ ইন্সপেক্টর ফারুকের ভাই মো. শাহাদাত আলী প্রমূখ।
আলোচনা সভা শেষে বিভিন্ন জেলায় কর্মকালীন সময়ে মৃত্যুবরণ করা ব্রাহ্মণবাড়িয়ার ১৮ জন পুলিশ সদস্যের পরিবাকে আর্থিক সহায়তা ও সম্মাননা প্রদান করা হয়।






Shares