Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় জেলা বিএনপির সংবাদ সম্মেলন

+100%-
একাদশ জাতীয় নির্বাচন সরকার দলীয় লোকজনের জন্য উৎসবের হলেও বিএনপির জন্য তা আতংক বলে অভিযোগ করেছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষের প্রচারণায় প্রতিবন্ধকতা সৃষ্টির প্রতিবাদে শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে জেলা বিএনপির নেতৃবৃন্দ এসব কথা বলেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ জহিরুল হক খোকন।

জহিরুল হক খোকন আরও বলেন, অব্যাহত হুমকি-ধামকি, হামলা, অফিস ভাংচুর, উঠান বৈঠক ও পথসভায় ১৪৪ ধারা জারি করা, সভার অনুমতি চাইলে দরখাস্ত গ্রহণ না করাসহ নানাভাবে নির্বিাচনের পরিবেশ নষ্ট করে ক্ষমতাসীন দলকে বিশেষ সুবিধা পাইয়ে দিতে প্রশাসন তৎপর।

তবে ৩০ ডিসেম্বর গণতন্ত্র মুক্তি দিবস উল্লেখ করে তিনি বলেন, বিজয়ের মাস ডিসেম্বরে শহীদ জিয়ার হাতে গড়া বিএনপির ধানের শীষের বিজয় নিশান উড়বে ইনশাআল্লাহ্।

সংবাদ সম্মেলনে ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনের ধানের শীষের প্রার্থী ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামল বলেন, পুলিশের এক পেশে মনোভাবের কারণে একাদশ জাতীয় সংসদ নির্বাচন সরকার দলীয় লোকজনের জন্য উৎসবের হলেও বিএনপির জন্য তা যেন রীতিমত আতঙ্ক। তিনি বলেন, পুলিশের তাণ্ডবের কারণে বিএনপির নেতাকর্মীরা নির্বাচনের মাঠেই দাঁড়াতে পারছে না। প্রতিদিন বিএনপির নেতাকর্মীদের অহেতুক গ্রেফতার করা হচ্ছে। এ পরিস্থিতি সুষ্ঠু নির্বাচনের জন্য সহায়ক নয়।

তাকে নির্বাচনে বাধা দেওয়াসহ হামলার শিকার হতে হচ্ছে উল্লেখ করে রিটার্নি কর্মকর্তার কাছে নিরাপত্তা চাইলেও তাকে কোন নিরাপত্তা দিচ্ছেন না বলে অভিযোগ করেন তিনি। এছাড়া তাদের নির্বাচনী ক্যাম্প পুড়িয়ে দিয়ে তাদের নেতাকর্মীকেই মামলা দিয়ে হয়রানি করার অভিযোগ করে তিনি বলেন, যতই প্রতিকূলতা থাকুক আমরা নির্বাচন থেকে পিছপা হব না। কেন্দ্রীয় সিদ্ধান্ত পেলেই কেবল আমরা অন্য কোন কিছু চিন্তা করব।

ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচির সভাপতিত্বে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে জেলা বিএনপির সহ-সভাপতি গোলাম সারোয়ার খোকন, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম খোকন, যুগ্ম-সাধারণ সম্পাদক এবিএম মুমিনুল হক ও সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, যুব বিষয়ক সম্পাদক মনির হোসেন ও দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম লিটনসহ জেলা বিএনপি, যুবদল, ছাত্রদলসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও স্থানীয় বিভিন্ন প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

 






Shares