Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় কাশবনে তরুণীর শ্লীলতাহানী: প্রধান আসামী রাহিমের আত্মসমর্পণ

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার কাশবনে তরুণীর শ্লীলতাহানি করা সেই যুবক রাহিম আদালতে আত্মসমর্পণ করেছে। সোমবার ব্রাহ্মণবাড়িয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সরোয়ার আলমের আদালতে সে আত্মসমর্পণ করে। এই ঘটনায় এতোদিন রাহিম পলাতক ছিল।

ব্রাহ্মণবাড়িয়া আদালতের পুলিশ পরিদর্শক কাজি দিদারুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, রাহিম আদালতে আত্মসমর্পণ করলে, বিজ্ঞ আদালত তাকে জেল হাজতে প্রেরণ করে৷

সহযোগী জুনায়েদ

এর আগে তরুণীর শ্লীলতাহানির ঘটনায় ডিজিটাল নিরাপত্তা ও পর্নোগ্রাফি আইনে পুলিশ বাদি হয়ে মামলা দায়েরের করে। এই ঘটনায় গত ২৭ সেপ্টেম্বর রাহিমের সহযোগী জুনায়েদ (২৪) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

উল্লেখ্য, গত ২৩ সেপ্টেম্বর ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়। ভিডিওটিতে দেখা যায়, কালো বোরকা পরিহিত এক যুবতী জেলা শহরের পুনিয়াউটের কাশবনে বেড়াতে যান। সেখানে তরুণীটিকে উত্ত্যক্ত করছে। এই অবস্থায় তরুণীটি তাদের পায়ে ধরে বড় ভাই ডেকে কাকুতিমিনতি করছে। কিন্তু তারা মেয়েটির বোরকা খোলার চেষ্টা করছে। এর মধ্য থেকে এক যুবক মেয়েটির মুখে চুমু খেয়ে অশ্লীল আচারণ করে গালিগালাজ করছে। ভিডিওটি ভাইরাল হলে সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার ঝড় উঠে।






Shares