Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় আরও ৪০জন করোনায় আক্রান্ত, জেলায় ৬৫২ জন শনাক্ত

+100%-

মোঃ আজহার উদ্দিন : ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় চিকিৎসক ও হেলথ্ ইন্সপেক্টরসহ নতুন করে আরো ৪০জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এখন পর্যন্ত জেলায় ৬৫২ জন করোনায় আক্রান্ত হয়েছে।

বুধবার(২৪ই জুন) বিকালে জেলা সিভিল সার্জন কার্যালয়ের সূত্রে এ তথ্য জানা যায়।

ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৫১টি নমুনার রিপোর্টে ও ঢাকা পিসিআর ল্যাব থেকে ২৪৪টি নমুনার রিপোর্টে জেলায় নতুন করে ৪০জন করোনায় আক্রান্ত হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন অফিস সূত্রে জানায়, ২৪ই জুন পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়া মেডিক্যাল কলেজ পিসিআর ল্যাব থেকে ১৭১টি করোনাভাইরাস পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে। যার মধ্যে এখন পর্যন্ত ৫৯ জনের করোনা ভাইরাস পজিটিভ এসেছে। ঢাকা পিসিআর ল্যাব থেকে ৬৫৭৭টি করোনা ভাইরাসের রিপোর্টের মধ্যে জেলায় ৫৯৩টি রিপোর্ট করোনা ভাইরাস পজিটিভ এসেছে। যাতে চলতি মাসের ১২ই, ১৩ই ও ১৪ই জুন পর্যন্ত দেয়া স্যাম্পলের রিপোর্ট রয়েছে। জেলায় এখন পর্যন্ত ৬৭৪৮টি করোনা ভাইরাসের রিপোর্টে ৬৫২ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

বুধবারের আক্রান্ত ৪০ জনের মধ্যে সদর উপজেলায় ১৫ জন শনাক্ত হয়েছে। যার মধ্যে শহরের লাইফ কেয়ার হাসপাতালের ১জন চিকিৎসক ও ব্রাহ্মণবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১জন সহকারী হেলথ্ ইন্সপেক্টর আক্রান্ত হয়েছে। এছাড়া পৌরসভার মেড্ডায় ৪জন, মধ্যপাড়ায় ৩জন, কাজীপাড়ায় ১জন, মোড়াইলে ১জন, শেরপুরে ১জন, সদর উপজেলার বুধলে ১জন, তালশহর ১জন ও ষোলশহরে ১জন রয়েছে।

তাছাড়া কসবা উপজেলায় ৯জন, নাসিরনগর উপজেলায় ১জন, আখাউড়া উপজেলায় ৩জন, বিজয়নগর উপজেলায় ১জন ও নবীনগর উপজেলায় ৭জন, সরাইল উপজেলায় ৩জন ও আশুগঞ্জ উপজেলায় ১জন আক্রান্ত হয়েছে।






Shares