Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় অতিরিক্ত যাত্রী পরিবহন করায় গণপরিবহনের চালক ও যাত্রীদের ৫৫ হাজার ৫শ’ টাকা জরিমানা

+100%-

ব্রাহ্মণবাড়িয়ায় সামাজিক দূরত্ব না মেনে অতিরিক্ত যাত্রী পরিবহন করায় বিভিন্ন গণপরিবহনের চালক ও যাত্রীদের ৫৫ হাজার ৫শ’ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (২ জুন) সকাল থেকে দুপুর পর্যন্ত ঢাকা-সিলেট মহাসড়কের বিশ্বরোড মোড় এবং পৌর এলাকার কাউতলী মোড়ে এই অভিযান পরিচালনা করা হয়।

ভ্রাম্যমান আদালতের নেতৃত্বে ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা নির্বাহী অফিসার এবং নির্বাহী ম্যাজিষ্ট্র্যাট পঙ্কজ বড়ুয়া। এ সময় আরো উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্র্যাট এবিএম মশিউজ্জামান এবং জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট কিশোর কুমার দাসসহ প্রশাসনের কর্মকর্তারা।

সদর উপজেলা নির্বাহী অফিসার এবং নির্বাহী ম্যাজিষ্ট্র্যাট পঙ্কজ বড়ুয়া বলেন, সরকারের ঘোষণা অনুযায়ী পঞ্চাশ ভাগ যাত্রী পরিবহন করার কথা। যারা অতিরিক্ত যাত্রী পরিবহন করছে আইন অনুযায়ী তাদেরকে অর্থদণ্ড প্রদান করা হয়েছে। মাইক্রোবাসের ক্ষেত্রেও একই আইন প্রয়োগ করা হচ্ছে। এছাড়া গণপরিবহনের চালক ও যাত্রীরা মাস্ক পরিধান না করায় সব মিলিয়ে তাদের বিরুদ্ধে দুপুর পর্যন্ত ২৮টি মামলা দায়ের করা হয়েছে। এসব মামলা থেকে অর্থদণ্ড হিসেবে ৫৫ হাজার ৫শ টাকা জরিমানা আদায় করা হয়েছে। এই অভিযান অব্যাহত থাকবে।






Shares