Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় অটোরিকশার চাপায় ৪ বছরের শিশু নিহত

+100%-
ব্রাহ্মণবাড়িয়া অটোরিকশা চাপায় ওয়ালিদ নামের ৪বছরের শিশু নিহত হয়েছে। বৃহস্পতিবার (৬ই আগস্ট) সন্ধ্যা ৬টায় সদর উপজেলার ঢাকা- কুমিল্লা মহাসড়কের বিয়াল্লিশ্বর ফাড়ি রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। ওয়ালিদ পৌরসভার সরকারপাড়া এলাকার প্রবাসী সোহেল মিয়ার ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ১সপ্তাহ আগে সোহেল মিয়া পরিবার নিয়ে শহরের সরকারপাড়া থেকে কুরবানির ঈদ করার জন্য মুহাম্মদপুর উত্তরপাড়ার পৈতৃক বাড়িতে গিয়েছিলেন। আজ বিকালে ওয়ালিদ রাস্তার পাশে মাছ ধরা দেখতে গিয়ে অটোরিক্সার নিচে চাপা পড়েন।স্থানীয়রা ওয়ালিদকে গুরুতর আহত অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডা. আব্দুল্লাহ আল মামুন চিকিৎসা দেন। পরে সার্জারী ওয়ার্ডে গিয়ে তিনি শিশুটিকে মৃত ঘোষণা করেন। মাথায় আঘাত খুবই গুরুতর ছিল বলেই শিশুটিকে বাচানো যায়নি বলে জরুরি বিভাগের চিকিৎসক জানিয়েছেন।
সদর মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মুহাম্মদ সেলিম উদ্দিন মৃত্যুর বিষয়টি নিশ্চিত হয়ে বলেন, সরকারি হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। নিহত শিশুর পরিবারের কোন অভিযোগ নেই বলে ও তাদের অনুরোধে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।





Shares