Main Menu

ব্রাহ্মণবাড়িয়ার পীরবাড়ী এলাকায় পুলিশবাহী পিকআপে বাসের চাপা, ২১ পুলিশ আহত

+100%-

ব্রাহ্মণবাড়িয়ায় যাত্রীবাহী বাসের চাপায় ২১ পুলিশ সদস্য আহত হয়েছেন। সোমবার সকালে কুমিল্লা-সিলেট মহাসড়কের পীরবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে ডিউটির উদ্দেশে পুলিশ পরিদর্শক বেলায়েত হোসেন ও মো. মকবুল হোসেনের নেতৃত্বে একজন এএসআই ও ১৮ জন কনস্টেবল দুইটি রিকুইজিশনকৃত পিকআপ ভ্যানে করে পুলিশ সদস্যরা জেলা পুলিশ লাইন্স থেকে বের হন। কিছু দূর যাওয়ার পর পীরবাড়ী এলাকায় ঢাকাগামী ইকোনা পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে দুইটি পিকআপের সংঘর্ষ হয়। এই সময় দুই গাড়িতে থাকা দুই চালকসহ ২৩ পুলিশ সদস্য আহত হয়। তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। তাদের মধ্যে গুরুতর আহত ৭ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

আহতদের মধ্যে ১৪ জনের নাম জানা গেছে। তারা হলেন- সাকিল আহমেদ (২১), নাসিম (২১), রানা (২২), বিল্লাল (২৬), সুমন (২৩), সুজন (২৩), বেলায়েত হোসেন (৫৬), শওকত (২৫), জহিরুল (২০), বুলবুল (২২), রাব্বি (২২), আল আমিন (২২), হৃদয় (২৩) এবং শরিফুল (২৫)।

খবর পেয়ে পুলিশ ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোহাম্মদ মোজাম্মেল হক রেজা, ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুর রহিমসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা হাসপাতালে আসেন এবং আহতদের খোঁজখবর নেন।

এই ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ মোজাম্মেল হক রেজা জানান, এই ঘটনায় ২১ পুলিশ সদস্যসহ দুই গাড়ি চালক আহত হয়েছে। ঘাতক বাস ও বাস চালককে আটক করা হয়েছে।






Shares