Main Menu

ব্রাহ্মণবাড়িয়ার নবাগত পুলিশ সুপারের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়

+100%-

জনাব মোহাম্মদ আনিসুর রহমান ব্রাহ্মণবাড়িয়া জেলায় গত ২৭/০৭/২০১৯খ্রিঃ তারিখ পুলিশ সুপার হিসেবে যোগদান করার পর অদ্য ২৯/০৭/২০১৯খ্রিঃ সোমবার পুলিশ সুপার কার্যালয় ব্রাহ্মণবাড়িয়ার সম্মেলন কক্ষে ব্রাহ্মণবাড়িয়ার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন।

এসময় তিনি জেলার বিভিন্ন সমস্যা সম্পর্কে অবহিত হয়ে বলেন শহরকে নিরাপদ করার জন্যে নাগরিক তথ্য সংগ্রহ করা হবে। মানুষ যাতে শান্তিতে থাকতে পারে সেব্যবস্থা নিশ্চিত করা হবে। তিনি অসামাজিক কার্যকলাপ,ইভটিজিংসহ অন্যান্য অপরাধ রোধেও পদক্ষেপ নেয়ার কথা জানান। সমাজের লোকজনকে অপরাধ দমনে এগিয়ে আসার আহবান জানান। তিনি আরো বলেন, মাদকের বিষয়ে পুলিশ জিরো টলারেন্স দেখাবে। মাদক চোরাচালানী-ব্যবসায়ী কাউকে ছাড়া হবেনা। সবাইকে আইনের আওতায় আনা হবে। এর সঙ্গে কোন পুলিশ সদস্য জড়িত থাকলে তাকেও রেহাই দেয়া হবেনা। তিনি বলেন মাদক আমার কাছে একটা সমস্যা। আমি নিজে সিগারেট খাইনা, চাও খাইনা। আমার টিম মেম্বারদের সেভাবেই কাজ করতে হবে। কারণ মাদক থেকে হাজার অপরাধের সৃষ্টি হয়। এটি জাতি ধ্বংসের সহজ একটি প্রক্রিয়া। রাজনৈতিক পরিচয়ে অপরাধ করেও কেউ পার পাবেনা বলে জানান পুলিশ সুপার ব্রাহ্মণবাড়িয়া মহোদয়। তিনি বলেন অপরাধী একজন অপরাধীই।

সভায় সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব সভাপতি খ আ ম রশিদুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি মঞ্জুরুল আলম, প্রেসক্লাব সহ-সভাপতি আল আমিন শাহিন, সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পীসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

পুলিশ কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) জনাব আলমগীর হোসেন, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জনাব রেজাউল কবির, জেলা পুলিশের বিশেষ শাখার এএসপি মোঃ আলাউদ্দিন, ডিআইও-১ মো: ইমতিয়াজ আহমেদসহ প্রমুখ।প্রেস রিলিজ






Shares