Main Menu

ব্যাপক আয়োজনে হবে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সম্মেলন, চলছে প্রস্তুতি

+100%-

আগামী ২ নভেম্বর ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সম্মেলন সফল করার লক্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে জেলা শিল্পকলা একাডেমিতে এ সভা অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগ সভাপতি ও সম্মেলন প্রস্তুতি কমিটির চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টুর সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সহসভাপতি মো.হেলাল উদ্দিন, তাজ মো.ইয়াছিন, মুজিবুর রহমান বাবুল, জাতীয় পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূঞা, যুগ্ম-সম্পাদক গোলাম মহিউদ্দিন খান খোকন, সাংগঠনিক সম্পাদক এড.মাহবুবুল আলম খোকন প্রমুখ।

সভায় জেলা আওয়ামী লীগ সভাপতি ও সম্মেলন প্রস্তুতি কমিটির চেয়ারম্যান উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির প্রস্তাবে জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আল মামুন সরকারকে সর্বসম্মতিভাবে সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব মনোনীত করা হয়। একইসাথে সভাপতির প্রস্তাবে উপস্থিত সদস্যদের সমর্থনে কয়েকটি উপকমিটিও গঠন করা হয়। এছাড়া ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসাবে আল মামুন সরকার নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়ে শুভেচ্ছা প্রস্তাব গ্রহণ করা হয়।

সভায় সভাপতির বক্তব্যে উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলন,আগামী ২ নভম্বর সম্মেলন অনুষ্ঠানের জন্য যাবতীয় প্রস্তুতি গ্রহণ করা হচ্ছে। আশা করছি যথাসময়ে ব্যাপক আয়োজনে জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে।






Shares