Main Menu

জেলা মহিলা ক্রীড়া সংস্থার আয়োজনে মহিলাদের ২০ দিন ব্যাপী ক্রিকেট প্রশিক্ষণ ক্যাম্পেইনের শুভ উদ্বোধন।

বিশ্বের অন্যান্য দেশের মেয়েদের মত আমাদের দেশের মেয়েরাও ভবিষ্যতে খেলাধুলায় বাংলাদেশের মুখ উজ্জ্বল করবে—জেলা প্রশাসক জনাব রেজওয়ানুর রহমান

+100%-

জেলা মহিলা ক্রীড়া সংস্থার আয়োজনে মহিলাদের ২০দিন ব্যাপী ক্রিকেট প্রশিক্ষণ ক্যাম্পেইন-২০১৭ এর উদ্বোধনী অনুষ্ঠান গতকাল বৃহস্পতিবার সকাল ৯ টায় স্থানীয় নিয়াজ মোহাম্মদ স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক জনাব রেজওয়ানুর রহমান।

জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী জনাব আনজুমান আফরোজ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা জনাব জান্নাতুল ফেরদৌস, সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান জনাব তাসলিমা সুলতানা খানম নিশাত, মিসেস এডিসি জেনারেল এবং মিসেস এডিসি রেভিনিউ। সভা পরিচালনা করেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জনাব মুক্তি খান। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন জেলা ক্রিড়া সংস্থার সাংগঠনিক সম্পাদক মিসেস সস্তিকা দাস, সদস্য রাবেয়া খাতুন রাখী, আলম তারা দুলী, শামিমা আক্তার প্রমুখ। উক্ত ক্যাম্পেইন বিভিন্ন স্কুলের ২৩ জন ছাত্রী ২০ দিন ব্যাপী এই প্রশিক্ষণ গ্রহন করবে। প্রশিক্ষণে কোচের দায়িত্ব পালন করবেন মোঃ শামিম।

সভায় প্রধান অতিথি তাঁর বক্তৃতায় বলেন বিশ্বের অন্যান্য দেশের মেয়েদের মত আমাদের দেশের মেয়েরাও ভবিষ্যতে খেলাধুলায় বাংলাদেশের মুখ উজ্জ্বল করবে। এই জন্যই তাদের যথাযথ প্রশিক্ষণ দিয়ে উপযুক্ত করে গড়ে তুলতে হবে। তারি ধারাবাহিতকায় এই ক্রিকেট প্রশিক্ষণ ক্যাম্পেইনের আয়োজন করা হয়েছে। তিনি এই ক্যাম্পেইনের সাফল্য কামনা করে সর্বাত্বক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। (প্রেস বিজ্ঞপ্তি)






Shares