Main Menu

বিলকেন্দাই গ্রামে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ:: ২ জন নিহত

+100%-

ব্রাহ্মণবাড়িয়ায় দু’দল গ্রামবাসীর সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। সোমবার বিকেলে সদর উপজেলার নাটাই (দক্ষিণ) ইউনিয়নের বিলকেন্দাই গ্রামের দু’পক্ষের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে নিহত দুইজন হলো- মলাই মিয়া (৪৫) ও আব্দুর রউফ (৭৫)। সংঘর্ষে আহত হওয়ার পর মলাই মিয়া সোমবার রাতে এবং আব্দুর রউফ মঙ্গলবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে বিলকেন্দাই গ্রামের মাস্টার বাড়ি ও খন্দকার বাড়ির মধ্যে বিরোধ চলে আসছিল। বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে সেই বিরোধ আরও চরম আকার ধারণ করে। এর জের ধরে সোমবার বিকেলে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। এতে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হন। এছাড়া সংঘর্ষ চলাকালে উভয়পক্ষের ঘরবাড়িতে ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে।

সংঘর্ষে আহতদের মধ্যে মলাই মিয়া সোমবার রাতে ঢাকায় নেয়ার পথে এবং আব্দুর রউফ মঙ্গলবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি সেলিম উদ্দিন জানান, আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 






Shares