Main Menu

ফরিদ উদ্দিন দুলালের বোনের মৃত্যুতে বিশিষ্টজনের শোক

+100%-

shokমোকতাদির চৌধুরী এমপির গভীর শোক
ব্রাহ্মণবাড়িয়া জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন দুলালের বোনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, বিশিষ্ট লেখক, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। এক বিবৃতিতে তিনি মরহুমার বিদেহী আতœার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

আল মামুন সরকারের গভীর শোক
ব্রাহ্মণবাড়িয়া জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন দুলালের বোনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার। এক বিবৃতিতে তিনি মরহুমার বিদেহী আতœার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

পৌর মেয়র নায়ার কবীরের গভীর শোক
ব্রাহ্মণবাড়িয়া জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন দুলালের বোনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবীর। এক বিবৃতিতে তিনি মরহুমার বিদেহী আতœার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। (প্রেস বিজ্ঞপ্তি)

 






Shares