Main Menu

প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীদের সঠিকভাবে দায়িত্ব পালন করতে হবে-মোকতাদির চৌধুরী এমপি

+100%-

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অত্যন্ত সফলতার সাথে সারাদেশে উন্নয়ন কাজ চালিয়ে যাচ্ছেন। ব্রাহ্মণবাড়িয়াও এর ব্যতিক্রম নয়। ইতোমধ্যে ব্রাহ্মণবাড়িয়ায় আমরা ব্যাপক উন্নয়ন করেছি। সকল ক্ষেত্রেই আমরা এই জেলাকে এগিয়ে নিয়েছি।

তবে মনে রাখতে হবে, আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক না থাকলে উন্নয়ন বাধাগ্রস্থ হবে। সেই ক্ষেত্রে প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীদের যে যার জায়গায় থেকে সঠিকভাবে দায়িত্ব পালন করতে হবে। ব্রাহ্মণবাড়িয়ার মানুষ অত্যন্ত শান্তিপ্রিয়। বরাবরই আমরা জনপ্রতিনিধি এবং প্রশাসনের সমন্বিত উদ্যোগে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রেখেছি। অন্যান্য জেলার তুলনায় আইন-শঙ্খলা পরিস্থিতিতে ব্রাহ্মণবাড়িয়া সারাদেশে রোল মডেল। তবে পরিস্থিতি অস্বাভাবিক করতে কিছু লোক উৎ পেতে থাকে। এদের ব্যাপারে সতর্ক থাকতে হবে। সুষ্ঠু উন্নয়নের স্বার্থে সবাইকে আন্তরিকভাবে দায়িত্ব পালনের আহবান জানান তিনি।

তিনি আরো বলেন, আইন-শৃঙ্খলা কমিটির সভা শুধু সিদ্ধান্ত নেয়া পযন্ত সীমাবদ্ধ থাকলে চলবে না। সরকারি কর্মকর্তা এবং জনপ্রতিনিধিদের সমন্বয়ে এসব বাস্তবায়নে সকলকে আন্তরিক থাকতে হবে।

তিনি রবিবার ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা আইন-শঙ্খলা কমিটির মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খানের সভাপতিত্বে সভায় মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন, ব্রাহ্মণবাড়িয়া থেকে মাদককে চিরতরে নির্মূল করতে হলে সকলের সার্বিক সহযোগিতা প্রয়োজন। এটি একা প্রশাসনের পক্ষে নির্মূল করা সম্ভব হবে না। তাই যে যার অবস্থান থেকে মাদকসেবী ও মাদকবিক্রেতাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনকে সর্বাত্মক সহযোগিতা করতে হবে।

সভায় বক্তব্য রাখেন, ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার, সিভিল সার্জন ডা. মো. শাহ আলম, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব সভাপতি খ. আ. ম রশিদুল ইসলামসহ আইন শৃঙ্খলা কমিটির অন্যান্য সদস্যবৃন্দ ও প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।






Shares