Main Menu

প্রতিশোধ নিতেই জগৎসারে ৫ জন মিলে ছুরি ও ক্ষুর দিয়ে ছোট ভাইকে নৃশংসভাবে হত্যা

+100%-

ব্রাহ্মণবাড়িয়ায় চাঞ্চল্যকর কিশোর জাহিদুল (১৬) হত্যার ঘটনার তিন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় এক সংবাদ সম্মেলন করে এ তথ্য জানায় পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, জগৎসার গ্রামের মোহাম্মদ হোসেন (৩৫), নজরুল ইসলাম (৪৪) ও মোঃ সিয়াম (১৫)।

অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অর্থ মো: ইকবাল হোছাইন জানান, আসামী মোহাম্মদ হোসেনকে গ্রেফতারের পর তার দেয়া জবানবন্দির ভিত্তিতে বুধবার রাতে জগৎসার গ্রাম থেকে আরো দুই আসামী নজরুল ইসলাম ও সিয়ামকে গ্রেফতার করা হয়। প্রাথমিকভাবে তারা জানায়, নিহত জাহিদুলের বড় ভাই ছানাউল্লাহ্ একই এলাকার নজরুল ও হোসেনেকে মাদকসহ পুলিশের কাছে ধরিয়ে দেয়ার ক্ষোভ থেকেই ছানাউল্লাহর ছোট ভাই জাহিদুলকে ৫ জন মিলে ছুরি ও ক্ষুর দিয়ে জাহিদুলের শরীরের বিভিন্ন অংশ কেটে নৃশংস ভাবে হত্যা করেছে। তবে তাদের দেয়া তথ্যের অধিকতর তদন্ত চলছে। এ ঘটনায় অপর দুই অজ্ঞাতনামা আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। এ সময় সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোজাম্মেল হোসেন রেজা, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ এমরানুল ইসলাম প্রমূখ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত মঙ্গলবার সকালে সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের দক্ষিন জগৎসার গ্রামের একটি পুকুর থেকে জাহিদুল নামে এক কিশোরে ক্ষত বিক্ষত মরদেহ উদ্ধার করে পুলিশ। সে চট্টগ্রামের একটি বিস্কিট বেকারীতে কাজ করত। সম্প্রতি সে ঈদের ছুটিতে বাড়ি এসেছিল। এ ঘটনায় নিহতের বাবা এলাছ মিয়া পাঁচজনকে আসামী ব্রাহ্মণবাড়িয়ায় সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।






Shares