Main Menu

পৌরসভার ৭২ কোটি টাকার ক্ষয়ক্ষতি, নাগরিক কার্যক্রম বন্ধ। ভাড়া বাসা খুঁজছে পৌরসভা

+100%-

হেফাজতে ইসলামের কর্মী-সমর্থকরা গানপাউডার ও পেট্রল দিয়ে পৌরসভা কার্যালয় ও পৌর মিলনায়তনের সবকিছু জ্বালিয়ে দিয়েছে বলে জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবির। শনিবার (৩ এপ্রিল) দুপুরে জেলা শহরের পাইকপাড়ায় নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান মেয়র।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের বিরোধীতা করে গত ২৬ থেকে ২৮ মার্চ পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাপক তাণ্ডব চালায় হেফাজতে ইসলামের কর্মী-সমর্থকরা।

মেয়র নায়ার কবির বলেন, হেফাজত ইসলামের কর্মী-সমর্থকদের সঙ্গে বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা এবং বিগত পৌরসভা নির্বাচনে পরাজিত দুই প্রার্থীর সমর্থকরা পৌরসভা ভবন ও পৌরমিলানায়তনে ভাঙচুর-অগ্নিসংযোগ করে। এ সময় ভীতস্বন্ত্রস্ত পৌর কর্মকর্তা-কর্মচারীরা পার্শ্ববর্তী সুইপার কলোনিতে পালিয়ে জীবন রক্ষা করে।

তিনি আরও বলেন, হামলাকারীরা আমার বাসভবনেও ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটপাট চালায়। বাসার নিচের একটি দোকানের মালামাল লুটপাট করে। হামলার কারণ পৌরসভার সকল কার্যক্রম বন্ধ রয়েছে। আমাদের প্রায় ৭২ কোটি টাকার ক্ষতি হয়েছে। আমরা ভাড়া বাসা খুঁজছি। সেখানে আমাদের কার্যক্রম শুরু করার চেষ্টা করব। এর আগে সামগ্রিক পরিস্থিতি কষ্ট করে মেনে নিতে আহবান জানান মেয়র।

দ্রুত সময়ের মধ্যে সকল কার্যক্রম স্বাভাবিক করার চেষ্টা চলছে। এ সময় মেয়রের সঙ্গে পৌরসভার কাউন্সিলর ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।






Shares