Main Menu

নাসিরনগরে হিন্দু পল্লীতে হামলা মামলায় আইনজীবী সমিতির সাবেক সেক্রেটারী মামুন কারাগারে

+100%-

ফেসবুকে ধর্ম অবমাননার অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় হিন্দু পল্লীতে হামলার মামলায় ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান মামুনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়ার বিচারিক হাকিম সাদেকুর রহমানের আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন মামুন। পরে শুনানি শেষ বিচারক জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

২০১৬ সালের ৩০ অক্টোবর ফেসবুকে ধর্ম অবমাননার অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় সাম্প্রদায়িক হামলার মামলায় পুলিশ তাকে অভিযুক্ত করে অভিযোগপত্র জমা দেয়। সে মামলায় তিনি আজ জামিন চাইতে আদালতে যান।

ব্রাহ্মণবাড়িয়া আদালতের পুলিশ পরিদর্শক কাজী দিদারুল আলম জানান, নাসিরনগর সদরের দত্তবাড়ির মন্দিরে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের অভিযোগে মামলায় কামরুজ্জামান মামুনসহ ২৬৫ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করে পুলিশ। মামলার চার্জশিট-ভুক্ত আসামি অ্যাডভোকেট কামরুজ্জামান মামুন এত দিন পলাতক ছিলেন। আজ দুপুরে তিনি আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। তবে বিচারক আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বলে জানান তিনি।






Shares