Main Menu

নাজমুল হক সভাপতি ॥ এলেম খাঁন সম্পাদক

নাটাই দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের কমিটি গঠিত

+100%-

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নাটাই দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের কমিটি গঠন করা হয়েছে। বিশিন্ঠ ব্যবসায়ী মো. নাজমুল হককে সভাপতি এবং বিশিষ্ট ঠিকাদার এলেম খাঁনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে এই কমিটি গঠন করা হয়। সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান হাবিবুল্লাহ বাহার এবং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম গতকাল শনিবার এই কমিটি অনুমোদন দেন।
এর আগে গত ২৭ এপ্রিল নাটাই দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্টিত হয়। নরসিংসার বোর্ড অফিস মাঠে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অথিতি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের কার্য নির্বাহী কমিটির সদস্য, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। ইউনিয়ন আওয়ামীলগের সভাপতি নুরুল আমীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অথিতির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌর মেয়র মিসেস নায়ার কবীর, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী হেলাল উদ্দিন, মুজিবুর রহমান বাবুল, যুগ্ন সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, সাংগঠনিক সম্পাদক অ্যাড. মাহবুল আলম খোকন ও শাহ আলম সরকার। সম্মেলন উদ্বোধন করেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও নাটাই উত্তর ইউপি চেয়ারম্যান হাবিবুল্লাহ বাহার।
প্রধান বক্তার বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম। বিশেষ বক্তার বক্তব্য রাখেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান হাজী মো. মহসিনও মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাড. তাসলিমা সুলতানা খানম নিশাত। স্বাগত বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য মো. শাহ আলম, জেলা পরিষদের সদস্য মো. বাবুল মিয়া, ইউপি চেয়ারম্যান আব্দুল কাইয়ূম, সাবেক ইউপি চেয়ারম্যান কদর আলম ছিদ্দিকী, নাজমুল হক, নাজিম উদ্দিন মেম্বার, মো. রেহান উদ্দিন রেনু ও আরজু মেম্বার। অনুষ্ঠান পরিচালনা করেন সদর উপজেলা যুবলীগের সভাপতি মো. আলী আজম।






Shares